ব্রেকিংরাঙামাটিলিড

রাঙামাটিতে ‘বনফুল’র নতুন শাখা রিজার্ভবাজারে 

রাঙামাটির বাণিজ্যিক এলাকাখ্যাত রিজার্ভ বাজারে বনফুল এন্ড কোং এর শাখা ও সানা ফ্যাশন’র উদ্বোধনের মধ্য দিয়ে যাত্রা শুরু হলো রিজার্ভ বাজার মসজিদ মার্কেটের নতুন ভবণের । মঙ্গলবার সকালে এই প্রতিষ্ঠান দুটি উদ্বোধন করা হয়।

ফিতা ও কেক কেটে বনফুল এন্ড কোং এর উদ্বোধন করেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রিজার্ভ বাজার কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির আহবায়ক হাজী মো. মুছা মাতব্বর। এই সময় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রফিকুল মাওলা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. সাওয়াল উদ্দিন, নিউ রাঙামাটি রিজার্ভ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি হাজী আনোয়ার মিয়া বানু, সাধারণ সম্পাদক ও ১নং ওয়ার্ড পৌর কাউন্সিলর হেলাল উদ্দিন প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির সাফল্য অর্জনে দোয়া মাহফিলের ও আয়োজন করা হয়। এসময় ব্যবসায় পরিচালনার পাশাপাশি ক্রেতা সাধারনকে মানসম্মত পণ্য সরবরাহ করণের কথা জানান প্রতিষ্ঠানটির স্বত্তাধিকারী মো. কুতুব। রাঙামাটির রিজার্ভ বাজারে মসজিদ মার্কেটির নতুন ভবণের প্রতি তলায় ৫০টি করে মোট তিন তলায় প্রায় ১৫০টি দোকানের বরাদ্ধ দেয়া হয়েছে। চতুথ তলায় থাকছে আধুনিক ল্যাব বিশিষ্ট হাসপাতাল।

রিজার্ভ বাজার কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির আহ্বায়ক হাজী মুছা মাতব্বর জানান, দোকান দুইটি সাজসজ্জা তৈরি হয়ে যাওয়াতে  আমরা দোকান দুটিকে উদ্বোধন করে ফেলতে বলেছি। তবে আমরা মার্কেটের সব দোকান চালু করা হলে অব্যশই বড় পরিশরে মার্কেটির উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করবো। আশা রাখছি রিজার্ভ বাজারের ব্যবসায়ীক উন্নয়নে ও কর্মসংস্থান সৃষ্টিতে মার্কেটি ভূমিকা রাখবে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button