নীড় পাতা / ব্রেকিং / রাঙামাটিতে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা তিন দিনের কর্মসূচি
parbatyachattagram

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে

রাঙামাটিতে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা তিন দিনের কর্মসূচি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০১৯ উপলক্ষে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা রাঙামাটি জেলা শাখার পক্ষ থেকে তিন দিনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার রাঙামাটির জেলার সভাপতি মনসুর আহম্মেদ জানান, ১৫ ও ১৬ মার্চ রাঙামাটি জেলা শিল্পকলা একাডেমীতে দুই দিনব্যাপী শিশু কিশোরদের নিয়ে ৪টি বিভাগে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ১৫ মার্চ শুক্রবার সকাল সাড়ে ৯টায় সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করবেন রাঙামাটি জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা রাঙামাটি জেলা শাখার প্রধান পৃষ্ঠপোষক হাজী মোঃ মুছা মাতব্বর। সাংস্কৃতিক প্রতিযোগিতার ১ম দিন শিশু কিশোরদের নিয়ে ৪টি বিভাগে সংগীত ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

১৬মার্চ শনিবার সকাল সাড়ে ৯টায় সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করবেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য হাজী মোঃ কামাল উদ্দিন। সাংস্কৃতিক প্রতিযোগিতার ২য় দিন শিশু কিশোরদের নিয়ে ৪টি বিভাগে নৃত্য ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

১৭ মার্চ সকাল ৯টায় জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হবে। সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসন আয়োজিত জাতির জনকের জন্মদিনের অনুষ্ঠান ও র‌্যালিতে অংশগ্রহণ। বিকাল ৩টায় রাঙামাটি জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, রাঙামাটি জেলা আওয়ামীলীগ সভাপতি ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা দীপংকর তালুকদার এমপি। অনুষ্ঠানে রাঙামাটি জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন সুধীজন উপস্থিত থাকবেন।

Micro Web Technology

আরো দেখুন

ইন্দোনেশিয়ান জাতের আম চাষ সম্প্রসারণের স্বপ্ন দেখছেন মটেন ত্রিপুরা

খাগড়াছড়িতে ইন্দোনেশিয়ান জাতের আম চাষ সম্প্রসারণের স্বপ্ন দেখছেন চতুর্থ শ্রেণীর সরকারি কর্মচারি মটেন ত্রিপুরা। সম্প্রসারণের …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 × 4 =