খেলার মাঠব্রেকিংরাঙামাটি

রাঙামাটিতে নবীন ক্রিকেটার বাছাই সম্পন্ন

শনিবার সকালে রাঙামাটি স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ২০১৭-১৮ ক্রিকেট মৌসুমে রাঙামাটি জেলার খেলোয়াড়দের প্রাক-বাছাই অনুষ্ঠিত হয়েছে।
খেলোয়ার বয়সভিত্তিক তিনটি ক্যাটাগরী অনুর্ধ্ব ১৪,অনুর্ধ্ব ১৬ ও অনুর্ধ্ব ১৮ বয়সী খেলোয়ারদের বাছাই করা হয়।বাছাই কার্যক্রমে চট্টগ্রাম বিভাগীয় ক্রিকেট কোচ স্বনামধন্য খেলোয়ার নুরুল অাবেদীন নোবেল তদারকি করেন।বিভাগীয় কোচকে চট্টগ্রামের রবিন,রাঙামাটি কোচ মহিতোষ দেওয়ান,কোচ নাছির উদ্দিন সোহেল,কোচ বেলাল হোসেন,ক্রিকেট কমিটির নতুন খীসা,ছোটন,হান্নান,বেনু দত্ত,সাদ্দাম সহযোগিতা করেন।
সকাল থেকে রাঙামাটি স্টেডিয়াম ক্ষুদে ক্রিকেটারদের উপস্থিতিতে সরগরম হয়ে উঠে। এসব ক্ষুদে ক্রিকেটারের কেউ ভবিষ্যতে সাকিব,কেউ মুস্তাফিজ,কেউ তামিম হতে সকাল থেকে বিভাগীয় কোচ ও তার সহযোগিদের কাছে ট্রায়াল দেন।রাঙামাটির সদর, লংগদু,কাপ্তাই,নানিয়াচর,কাউখালী,বাঘাইছড়ি উপজেলা থেকে এসব ক্রিকেটার এসে অংশগ্রহন করেন।খেলোয়াড় বাছাইয়ের কার্যক্রমে জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বরুন বিকাশ দেওয়ান,সহ-সভাপতি সুনিল কান্তি দে ও যুগ্ম সম্পাদক কিংশুক চাকমা উপস্থিত হয়ে ক্ষুদে ক্রিকেটারদের উৎসাহ প্রদান করেন।
প্রাথমিকভাবে তিনটি বয়সভিত্তিক দল অনুর্ধ্ব ১৪,১৬ ও ১৮ দলে ৩৫ জন করে মোট ১০৫ জন খেলোয়াড় নির্বাচিত হন। তাদের অাগামী ১৭ সেপ্টেম্বর রাঙামাটি স্টেডিয়ামে বিসিবির প্রতিনিধি ও ডেন্টাল ডাক্তারের মাধ্যমে বয়স নির্ধারনী সম্পন্ন হবে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button
%d bloggers like this: