ব্রেকিংরাঙামাটি

রাঙামাটিতে দুর্যোগ ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন মায়া

পাহাড় ধস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি ও সতর্কতামূলক এক কর্মশালা সোমবার রাঙামাটিতে অনুষ্ঠিত হবে। রাঙামাটি শহরের ক্ষুদ্র নৃগোষ্ঠির সাংস্কৃতিক ইন্সটিটিউট মিলনায়তনে সকাল এগারোটায় এই কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। মন্ত্রী এই কর্মশালায় অংশ নিতে রবিবার রাঙামাটি এসে পৌঁচেছেন। সোমবার সকালে দুযোর্গ ব্যবস্থাপনা ও আগাম সতর্কতা বিষয়ক এক প্রচারণা র‌্যালি ও কর্মশালায় অংশ নিবেন তিনি।
সকাল দশটায় পৌরসভা থেকে শুরু হয়ে মোটর শোভাযাত্রাটি পুরো শহর প্রদক্ষিন করে ক্ষুদ্র নৃগোষ্ঠির সাংষ্কৃতিক ইন্সটিটিউটে গিয়ে শেষ হবে।
কর্মশালায় প্রাকৃতিক দুর্যোগ,ভূমি ধস,পাহাড় ধস মোকাবেলায় জনসচেতনা বৃদ্ধির লক্ষ্যে নানান শ্রেণী পেশার মানুষের পরামর্শ ও পরিকল্পনা গ্রহণ করা হবে।
বিকালে মন্ত্রী রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভায় যোগদান করবেন।
এদিকে রবিবার বিকালে মন্ত্রী মায়া রাঙামাটি এসে পৌঁছালে রাঙামাটির স্বতন্ত্র সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সহসভাপতি উষাতন তালুকদার, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার জেলা যুবলীগের সাধারন সম্পাদক নূর মোহাম্মদ কাজলসহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,শ্রমিকলীগের নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা ও রাঙামাটিতে স্বাগত জানান।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button