নীড় পাতা / ব্রেকিং / রাঙামাটিতে দুইদিনব্যাপি ইয়োগা প্রশিক্ষন ও কর্মশালা
parbatyachattagram

রাঙামাটিতে দুইদিনব্যাপি ইয়োগা প্রশিক্ষন ও কর্মশালা

‘সুস্থ দেহ,সুস্থ মন কর্মময় জীবন গড়তে ইয়োগা’- এই শ্লোগানে আজ শুক্রবার থেকে রাঙামাটিতে শুরু হচ্ছে দুইদিনব্যাপি ইয়োগা প্রশিক্ষন ও কর্মশালা। হিল ইয়োগা ইন্সটিটিউটের উদ্যোগে আয়োজিত এই প্রশিক্ষন ও কর্মশালায় সংগঠনের সদস্য ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নিবেন।

শুক্রবার সকালে বনরূপায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দ্বিতীয় ও তৃতীয় তলায় হিল ইয়োগা ইন্সটিটিউটের কার্যালয় উদ্বোধন করবেন রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী। এসময় উপস্থিত থাকবেন বাংলাদেশ ইয়োগা এসোসিয়েশন এর প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি, বাংলাদেশ ইয়োগা ফাউন্ডেশনের সভাপতি মোঃ হারুন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়েল ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের চেয়ারম্যান ড. ইদ্রিস আলম,রাঙামাটি ইয়োগা এসোসিয়েশনের সভাপতি প্রকৃতি রঞ্জন চাকমা,রাঙামাটি প্রেসক্লাবের সাধারন সম্পাদক আনোয়ার আল হক ও রাঙামাটি ইয়োগা এসোসিয়েশনের সহসভাপতি রোকনউদ্দিন।

উদ্বোধনের পর রাঙামাটির চিং হ্লা মং মারি স্টেডিয়ামের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হবে কর্মশালা ও ইয়োগা প্রশিক্ষন। উদ্বোধন করবেন বাংলাদেশ ইয়োগা এসোসিয়েশন এর প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি, বাংলাদেশ ইয়োগা ফাউন্ডেশনের সভাপতি মোঃ হারুন। শুক্র ও শনিবার দুইদিন এই কর্মসূচী চলবে বলে জানিয়েছেন হিল ইয়োগা ইন্সটিটিউটের পরিচালক ও প্রশিক্ষক দীপন কুমার ঘোষ। পুরো আয়োজনে সহযোগিতা করছে বাংলাদেশ ইয়োগা এসোসিয়েশন ও রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবান শহর আওয়ামীলীগের নেতৃত্বে অমল-সামশুল

বান্দরবান শহর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে অমল কান্তি দাশ সভাপতি, সম্পাদক পদে সামশুল …

Leave a Reply