নীড় পাতা / পাহাড়ের সংবাদ / রাঙামাটি / রাঙামাটিতে চ্যানেল আইয়ের বর্ষপূর্তি উদযাপন
parbatyachattagram

রাঙামাটিতে চ্যানেল আইয়ের বর্ষপূর্তি উদযাপন

নানান কর্মসূচিতে পালিত হয়েছে চ্যানেল আইয়ের বর্ষপূর্তি। দেশের জনপ্রিয় এ চ্যানেলটি দুই দশকে পদার্পণ উপলক্ষে রাঙামাটিতে দু’দিনের কর্মসূচি পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা, আনন্দ র‌্যালি, আলোচনা সভা, কেক কাটা ও পুরস্কার বিতরণ।

১ অক্টোবর চ্যানেল আইয়ের ২০ বছরে পদাপর্ণ উপলক্ষে সোমবার সকালে রাঙামাটিতে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা পরিষদ কার্যালয়ে শেষ হয়। শোভাযাত্রার উদ্বোধন করেন রাঙামাটির জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ।

শোভাযাত্রা শেষে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের হলরুমে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। চ্যানেল আই রাঙামাটি জেলা প্রতিনিধি মনসুর আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাঙামাটি পুলিশ সুপার মোঃ আলমগীর কবীর, রাঙামাটি পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী, দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমদ, রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোঃ শামসুল আলম, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার আল হক, রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র মোঃ জামাল উদ্দীন, যুব নেতা মোঃ আবু সাদাৎ মোঃ সায়েম, জেলা ছাত্রদলের সভাপতি মোঃ ফারুক আহমেদ সাব্বির, মানবাধিকার পরিষদের সভাপতি অরুপ মুৎসুদ্দী।

অনুষ্ঠানে বক্তারা চ্যানেল আইয়ের উত্তরোত্তর সফলতা ও সমৃদ্ধি কামনা করেন। সভা শেষে অতিথিবৃন্দ অনুষ্ঠানে শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করেন। চ্যানেল আইয়ের জন্মদিন উপলক্ষে এবার রাঙামাটিতে ২দিনের কর্মসূচির আয়োজন করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

‘শিক্ষা খাতে ব্যয় করলে পরিবার পরিকল্পনা এমনিতেই হবে’

রাঙামাটিতে শিক্ষার্থীদের মধ্যে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। বুধবার সকালে রাঙামাটিতে পার্বত্য …

Leave a Reply