নীড় পাতা / ব্রেকিং / রাঙামাটিতে কালেরকন্ঠ’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাঙামাটিতে কালেরকন্ঠ’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

র‌্যালি,আলোচনা সভা আর কেক কাটার মধ্য দিয়ে পার্বত্য শহর রাঙামাটিতে পালিত হয়েছে দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক কালের কন্ঠ’র প্রতিষ্ঠাবার্ষিকী।
পত্রিকাটির দশম বর্ষে পদার্পন উপলক্ষ্যে সকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে একটি র‌্যালি শহর প্রদক্ষিন করে বনরূপায় গিয়ে শেষ হয়। সেখানে আলোচনা সভায় বক্তব্য রাখেন রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল,রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র কালায়ন চাকমা,সাবেক ছাত্রনেতা ও রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়-মেডিকেল কলেজ বাস্তবায়ন সংগ্রাম পরিষদের আহ্বায়ক জাহাঙ্গীর আলম মুন্না,জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রকাশ চাকমা, রাঙামাটি সরকারি কলেজ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি অলি আহাদ,কালেরকন্ঠ শুভসংঘ’র রাঙামাটির সভাপতি অসীম দাশ গুপ্ত।
কালের কন্ঠ’র জেলা প্রতিনিধি ফজলে এলাহীর সঞ্চালনায় এসময় বক্তারা বলেন, পত্রিকাটি পথচলার শুরু থেকে যে দায়িত্বশীল সাংবাদিকরা করে আসছে তা তাকে ভিন্ন এক উচ্চতায় নিয়ে গেছে এবং পাঠকবান্ধব সংবাদপত্র হিসেবে জনপ্রিয় করেছে।’
তারা বলেন, কালেরকন্ঠ এখন আর শুধুই একটি পত্রিকা নয়,একটি প্রতিষ্ঠানও। দেশ,মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতার প্রশ্নে আপোষহীন এই পত্রিকাটি এখন কোটি মানুষের মুখপাত্র,এই ধারা অব্যাহত থাকুক।’
আলোচনা সভা শেষে অতিথি ও অংশগ্রহণকারিরা কেক কেটে পত্রিকার জন্মদিন উদযাপন করেন।

কর্মসূচীতে রাঙামাটির বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন,কালেরকন্ঠ শুভসংঘ,পার্বত্য চট্টগ্রাম ডিবেট ফেডারেশন,রাঙামাটি সাংবাদিক সমিতিসহ বিভিন্ন সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

আরো দেখুন

আত্মীয়-স্বজনের ঘরেই ঠাঁই পেল অগ্নিদুর্গতরা

মাসুম, বয়স ৮ বছর। সকাল বেলার নাস্তা সেরে ঘর থেকে বের হয়েছিলো বন্ধুদের সাথে খেলতে। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

1 + 18 =