নীড় পাতা / ব্রেকিং / রাঙামাটিতে ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা
parbatyachattagram

রাঙামাটিতে ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় ইউপিডিএফের এক সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ইউপিডিএফ সদস্যের নাম জনি তঞ্চঙ্গ্যা (৪০)। নিহত জনি তঞ্চঙ্গ্যা ইউপিডিএফের সদস্য বলে দাবি করেছেন সংগঠনটি।

পুলিশ জানায়, বুধবার দুপুর সোয়া ১টার দিকে নানিয়ারচর উপজেলার ২ নং সাবেক্ষং ইউনিয়নের হেডম্যান পাড়ায় মেজর পাড়া রোডে সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়।

ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের রাঙ্গামাটি জেলার সভাপতি কুনেন্টু চাকমা অভিযোগ বলেন, আজ দুপুরে আমাদের ইউপিডিএফের সদস্য জনি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করেছে সশস্ত্র সন্ত্রাসীরা। তিনি হত্যাকান্ডের এ ঘটনায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে (এমএনলারমা) দায়ী করেছেন।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএনলারমা) অন্যতম শীর্ষ নেতা ও নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান এডভোকেট শক্তিমান চাকমা অভিযোগ অস্বীকার করে বলেন, এসব ইউপিডিএফের মিথ্যা অপপ্রচার, ভাওতাবাজি।

নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, নানিয়ারচর উপজেলার সাবেক্ষং ইউনিয়ন এলাকায় ইউপিডিএফের এক কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটিতে নিয়ে যাচ্ছে। নিজেদের দলীয় আন্তঃকোন্দলের জন্য এই হত্যাকান্ড হতে পারে বলে ধারণা করছেন ওসি।

Micro Web Technology

আরো দেখুন

এডিসি বাংলো এখন বখাটেদের আখড়া!

রাঙামাটি শহরের তবলছড়ি পর্যটন রোডে এডিসি হিল বাংলো এখন মাদকসেবী আর বখাটেদের নিরাপদ আশ্রয়স্থলে পরিণত …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

16 + 15 =