নীড় পাতা / ব্রেকিং / রাঙামাটিতে আয়কর মেলা শুরু
parbatyachattagram

রাঙামাটিতে আয়কর মেলা শুরু

‘উদ্ভাবনে বাড়বে কর, দেশ হবে স্বনির্ভর’ এই প্রতিপাদ্য বিষয়কে উপজীব্য করে পার্বত্য জেলা রাঙামাটিতে শুরু হয়েছে চার দিনব্যাপী আয়কর মেলা ২০১৮। মেলার উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে চট্টগ্রাম কর অঞ্চল-৩ এর যুগ্ম কর কমিশনার ফরিদ আহম্মেদের সভাপতিত্বে রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাটিজ এর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বেঞ্চের কর কমিশনার সৈয়দ মোহাম্মদ আবু দাউদ। এসময় বিশেষ অতিথি ছিলেন রাঙামাটির জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ, পুলিশ সুপার আলমগীব কবীর, রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাটিজ এর সভাপতি বেলায়েত হোসেন ভূঁইয়া। এসময় করদাতাগণ ও বিভিন্ন সরকারি-বেসরকারি দফতরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, করদাতাদের দোরগোড়ায় সেবা পৌঁছে দেওয়ার জন্য সরকারের রাজস্ব বোর্ড যে সূচনা করেছে, সেটি অব্যাহত থাকবে। আয়কর হচ্ছে ব্যক্তি ও প্রতিষ্ঠানের লভাংশের উপর প্রদেয় করা। আমরা যারা ব্যক্তিগত ভাবে সামর্থবান ও প্রাতিষ্ঠানিকভাবে এগিয়ে যাচ্ছি, আমাদের সকলকে আয়কর প্রদান করতে হবে। আপনার আমার কর প্রদানের মধ্য দিয়ে দেশের উন্নয়ন হবে। আর এরিই সুফল ভোগ করবে আমরা ও আগামীদিনের প্রজন্ম।

শুক্রবার থেকে শুরু হওয়া চার দিনব্যাপী এই মেলা শেষ হবে আগামী সোমবার (১৯ নভেম্বর)। মেলা চলাকালীন এই চারদিন সকাল ১০টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত করদাতারা কর প্রদান করতে পারবেন। এছাড়া আয়কর মেলায় ই-টিন প্রদান, আয়কর রিটার্ন পূরণে সহায়তা, আয়কর রির্টান গ্রহণ ও আয়কর সংক্রান্ত অন্যান্য সেবা ও পরামর্শ প্রদান করা হবে।

Micro Web Technology

আরো দেখুন

পাড়াকর্মী সানুখই মারমার অসাধারণ কাজ

রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের ছাগলখাইয়া পাড়াকেন্দ্রের পাড়াকর্মী সানুখই মারমার সহযোগিতায় বন্ধ হলো বাল্যবিবাহ। পাড়াকর্মী …

Leave a Reply