নীড় পাতা / পাহাড়ের অর্থনীতি / রাঙামাটিতে আল আরাফাহ ইসলামী ব্যাংকের যাত্রা শুরু

রাঙামাটিতে আল আরাফাহ ইসলামী ব্যাংকের যাত্রা শুরু

আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড ১৬৩ তম শাখা হিসেবে রোববার রাঙামাটিতে যাত্রা শুরু করেছে। শহরের বনরূপার কল্পতরু হলিডে ইনে ব্যাংকটির যাত্রা শুরু হয়।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। ব্যাংকের চেয়ারম্যান আব্দুস সামাদ লাবু সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিও ফরমান আর চৌধুরী। এতে বক্তব্য রাখেন ডিজিএফআইয়ের অধিনায়ক কর্নেল সামশুল আলম, রাঙামাটি চেম্বার এন্ড কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ সভাপতি বেলাল হোসেন ভুইয়া, বিশিষ্ট কাঠ ব্যবসায়ী হাজী লোকমান হোসেন তালুকদার, ব্যাংকের রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান ও পরিচালক আলহাজ্ব মো: লিয়াকত আলী চৌধুরী, ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আব্দুস সালাম, রাঙামাটির শাখা ব্যবস্থাপক মো: গোলাম মহিউদ্দিন চৌধুরী।

বক্তারা পাহাড়ের অর্থনীতির বিকাশে ব্যাংকটি সহায়তার বিষয়টি উল্লেখ করে বলেন, শান্তি চুক্তির পর থেকে এই এলাকার অর্থনীতি বিকাশ ঘটছে। তারই ধারাবাহিকতায় আল আরাফাহ ব্যাংক এখানকার গ্রাহকদের সর্বোচ্চ সুবিধা প্রদানের মাধ্যমে এই এলাকার অর্থনীতির বিকাশ ত্বরান্বিত করার ক্ষেত্রে আরো সহায়ক হবে।

আরো দেখুন

দীঘিনালায় ইয়াবাসহ আটক যুবক

খাগড়াছড়ি জেলার দীঘিনালার তাইন্দং কলোনি এলাকা থেকে ২২ পিস ইয়াবাসহ মো. সোহাগ হোসেন (২০) নামে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

18 + 14 =