করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটিলিড

রাঙামাটিতে আরেকজনের শরীরে করোনা শনাক্ত

প্রথম দফায় পাওয়া চারজন করোনা রোগির শরীরের দ্বিতীয় নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসার মাত্র ২৪ ঘন্টার মধ্যেই রাঙামাটিতে আরেকজনের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেলো।
আক্রান্ত রোগি রাঙামাটি সদর হাসপাতালের নার্স বলে নিশ্চিত হওয়া গেছে।

মঙ্গলবার রাতে চট্টগ্রামের সিভিল সার্জন কার্যালয়ের ব্রিফিং থেকে বিষয়টি নিশ্চিত হওয়ার পর যোগাযোগ করা হলে রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা ফোকাল পার্সন ডা: মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, আক্রান্ত নার্স হোম আইসোলেশনে আছেন আগে থেকেই এবং তিনি আগের আক্রান্ত নার্সের সংস্পর্শে গিয়েছিলেন। তবে তিনি এখন সুস্থ আছেন বলেও জানিয়েছেন এই চিকিৎসক।

রাঙামাটি সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত এই নারীর বয়স ৪২ বছর বলে জানিয়েছেন শুরু থেকেই রাঙামাটি সিভিল সার্জন কার্যালয়ের করোনা বিষয়ক ফোকাল পার্সন হিসেবে দায়িত্ব পালন করা এই চিকিৎসক।

প্রসঙ্গত, এর আগে গত ৬ মে প্রথম বারের মতো পার্বত্য জেলা রাঙামাটিতে একসাথে চারজনের করোনা শনাক্ত হয়,যাদের নমুনা সংগ্রহ করা হয়েছিলো ২৯ এপ্রিল। ৭ মে এই চারজনের দ্বিতীয় দফা নমুনা সংগ্রহ করে পাঠানো হয়,যার মধ্যে ১০ মে ২ জনের এবং ১১ মে বাকি দুইজনের রিপোর্ট আসে ‘নেগেটিভ’ হিসেবে। এরই মধ্যে তাদের তৃতীয় দফা নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে চট্টগ্রামের বিআইডিআইটিতে। মঙ্গলবার এই নার্সের শরীরে করোনা পজিটিভ পাওয়ায় রাঙামাটিতে এ যাবৎ করোনা আক্রান্ত রোগির সংখ্যা দাঁড়ালো ৫ জনে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − three =

Back to top button