ব্রেকিংরাঙামাটি

রাইখালীতে ডাকাতি, অর্থ ও স্বর্ণালংকার লুট

কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানাধীন রাইখালী ইউনিয়নের হাফছড়ি মুখ পল্লীতে গভীর রাতে তিনটি বাড়িতে ও একটি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার গভীর রাতে এই ঘটনা ঘটে। ডাকাতরা এসময় নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করে নেয় বলে অভিযোগ পাওয়া গেছে।

এবিষয়ে রাইখালী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. এনামুল হক ঘটনা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাত প্রায় দেড়টার সময় ইউনিয়নের হাপছড়ি এলাকার ওই ঘরের সবাই যখন ঘুমে তখন ১৩/১৪ জনের সশস্ত্র মুখোশধারী একদল ডাকাত অস্ত্রের মুখে ঘরের সকলকে বেঁধে মূল্যবান জিনিসপত্রসহ নগদ ৪ লক্ষাধিক টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়। এসময় উনুচিং নামের এক মহিলা ডাকাতের মুখোশ ধরে টানাহেঁছড়া করলে ডাকাতরা উক্ত মহিলাকে বেদম প্রহর করে। তার অবস্থাও আশংকাজনক বলে তিনি জানান। এদিকে, দোকান মালিক উলমংয়ের নিকট থেকে নগদ ৪ লক্ষ টাকা নিয়ে যায় বলে তিনি অভিযোগ করেন।

শুক্রবার এব্যাপারে চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ আশরাফ উদ্দিনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, সশস্ত্র ডাকাতরা ওই এলাকার কয়েক পরিবারের লোকজনকে মারধর করে কিছু মালামালসহ নগদ টাকা লুট করে নিয়েছে বলে শুনেছি। তবে আমাদের কাছে কেউ কোন অভিযোগ করেনি, করলে ব্যবস্থা নেব।”

এদিকে, ভুক্তভোগী উনুমং(৩৮), ম্রাখ্যাইচিং মারমা(৪৫), সাপ্রু অং মারমা (৬২) অভিযোগ করে বলেন, মুখোশধারীরা আমাদের বাসায় ডাকাতি করে ১০/১২ লাখ টাকার নগদ অর্থ ও মালামাল লুট করে নিয়ে গেছে। আমরা জড়িতদের গ্রেফতারসহ বিচার দাবি করছি।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button