রাঙামাটি

রহস্যজনক আগুনে পুড়লো ব্যবসায়ির প্রাইভেট কার

শত্রুতাবশত ঘটনা মনে করছেন মালিক

ঝুলন দত্ত, কাপ্তাই
কাপ্তাই উপজেলা সদরস্থ বরইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখে কাপ্তাই সড়কের পাশে পার্কিংরত টয়োটা ব্যান্ডের ৮০৮০ মডেলের একটি প্রাইভেট কার( ঢাঃ মেঃ ক-০৩-২৫১০) গাড়ীতে আকস্মিক ভাবে অগ্নিকা-ের ঘটনা ঘটে, এতে গাড়ীটি সম্পূর্ণরুপে পুড়ে যায়। ঘটনার খবর পেয়ে রাত ২.৫০ মিনিটে কাপ্তাই ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে গাড়ীতে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হবার আগে আগুন নিয়ন্ত্রণে আনলেও সেইসময় গাড়িটির সম্পূর্ণ পুড়ে যায়। বৃহস্পতিবার( ২৭ মে) রাত ২ টার পর এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে বলে গাড়ীটির মালিক মোঃ নাজমুল হাসান(২৯) জানান। তিনি ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন এর ১ নং ওয়ার্ড এর বাসিন্দা । পেশায় তিনি মোবাইল টেলিকম ব্যবসায়ী। কাপ্তাই উপজেলা সদর বড়ইছড়ি বাজার এলাকায় তিনি ব্যবসা করেন।

তিনি জানান, গাড়ীটি গত ২০ দিন যাবত কাপ্তাই সড়কের পাশে পার্কিং করে রাখেন, এবং প্রতিদিন তিনি এটা এসে দেখে যান, গাড়ীটি সচল ছিল বলে ঐ ব্যবসায়ী জানান। অগ্নিকান্ডের ঘটনায় তাঁর প্রায় ১ লাখ ৮০ হাজার টাকার টাকা ক্ষতি হয় এবং গাড়ীতে থাকা জরুরী কাগজপত্র পুড়ে যায় বলে জানান তিনি।

গাড়ির মালিক মোঃ নাজমুল হাসান আরোও জানান, কেউ শত্রুতার বসে তাঁর গাড়িতে আগুন লাগিয়েছে, কিন্তু কে বা কারা এর সাথে জড়িত এই বিষয়ে ওনার ধারনা নেই। এই বিষয়ে তিনি থানায় কোন অভিযোগ দায়ের করেননি।

কাপ্তাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোঃ আব্দুল মান্নান আনসারী জানান, রাতে অগ্নিকা-ের খবর পেয়ে ২.৫০ মিনিটে ঘটনাস্থলে ছুটে যান এবং পরবর্তীতে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনতে সমর্থ হয়। তিনি আরও জানান, কিভাবে আগুনের সূত্রপাত হয়েছিল তা এখনো জানা যায় নি তবে ঘটনাস্থলে কোন বিস্ফোরক দ্রব্যাদি পাওয়া যায় নি।

এই বিষয়ে কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন জানান, তিনি ঘটনাটি শুনেছেন এবং এই বিষয়ে গাড়ীর মালিক কোন অভিযোগ করেননি, যদি অভিযোগ করেন তাহলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button