ব্রেকিংরাঙামাটিলিড

যৌথবাহিনীর অভিযানে চাঁদাবাজ আটক

রাঙামাটির কুতুকছড়ি এলাকায় একটি রিভলবার ও ৩ রাউন্ড গুলিসহ শংকদীশ কুমার বড়ুয়া নামের এক চাঁদাবাজকে আটক করেছে যৌথ বাহিনী।
মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ ও সেনাবাহিনীর যৌথভাবে এ অভিযান পরিচালনা করেন।
চট্টগ্রাম র‌্যাব-৭ এর মেজর মুশফিকুর রহমান জানায়, সকালে গোপন সংবাদের ভিত্তিতে অত্র এলাকায় কয়েকজন সন্ত্রাসী কাঠ ব্যবসায়ীসহ অন্যান্য ব্যবসায়ীদের নিকট চাঁদা আদায় করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ ও সেনাবাহিনীর একটি দল যৌথভাবে অভিযানে ১জন চাঁদাবাজকে আটক করা হয়। আটকের পর জিজ্ঞাসবাদে জানা যায়, সে স্থানীয় কাঠ ব্যবসায়ী, পাশাপশি আঞ্চলিক সংগঠন প্রসীত গ্রুপ ইউপিডিএফ ও সন্তু লারমা জেএসএস এর রেশন, পেষাক, অস্ত্র গোলাবারুদসহ বিভিন্ন কাজে সংগঠনগুলোকে সহায়তা করতো।
মুশফিকুর রহমান আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় সে দীর্ঘদিন যাবত জেলার বিভিন্ন এলাকায় সন্ত্রাসী বাহিনীর সাথে যোগসাজশে চাঁদাবাজি করে আসছে। তার নামে কোতয়ালি থানায় চাঁদাবাজী মামলা রয়েছে। তার কাজ থেকে প্রসীত গ্রুপ ইউপিডিএফ ও সন্তু লারমা জেএসএসএর চাঁদার রশিদ বই, একটি রিভলবার ও ৩ রাউন্ড গুলি, একটি মোবাইল ফোন ও নগদ টাকা পাওয়া গেছে।
চট্টগ্রাম র‌্যাব-৭ এর মেজর শামীম সরকার জানান, শংকদীশ কুমার বড়ুয়া কাঠ ব্যবসা শুরু করার তিনি বাসের হেলপার হিসেবে কাজতেন। বর্তমানে শংকদীশ কুমার ৩ কোটি টাকার মালিক বলে জানা গেছে। তিনি কিভাবে এতো টাকার মালিক হলেন সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button