ব্রেকিংরাঙামাটিলিড

যেনো প্রাণ ফিরেছে রাঙামাটি প্রবীণ পার্কে

পুনরায় সংস্কারের মাধ্যমেই প্রাণ ফিরে পেল রাঙামাটি প্রবীণ পার্ক। সোমবার বিকালে পার্কটি আনুষ্ঠানিকভাবে খুলে দেয়া হয়। এসময় রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ বলেন, রাঙামাটির প্রবীন পার্কটি দীর্ঘদিন অবহেলায় অযতেœ পড়ে ছিলো। শুধু তাই নয়, এই পার্কটি হয়ে ওঠেছিল মাদকসেবীদের অভয়াশ্রম। শহরের প্রবীনরা এখানে তেমন একটা আসতেন না। তার যথার্থ কারণও আছে, এখানে ঘুরার বা বসার তেমন পরিবেশ ছিলো না। বিষয়টি আমার দৃষ্টিগোচর হওয়ার পরেই পার্কটি পুনরায় চালু করার ভাবনা আসে। এখানে তেমন কোনো বসার ব্যাবস্থা ছিলো না দেখে এখানে কয়েকটি নতুন বেঞ্চ, দুইটি ছাতা স্থাপন করে আজ পুনরায় চালু করে দিলাম। আশাকরি শহরের প্রবীনরা এখানে এসে বৈকালিক সময় কাটাতে পারবেন, সকালের সুন্দর সময়টুকুও উপভোগ করতে পারবেন।

তিনি আরও বলেন, এই পার্কটা আমি আপনাদের হাতে তুলে দিলাম, এর রক্ষণাবেক্ষণ আপনারা করবেন। যদি আরও কিছুর প্রয়োজন হয় তাহলে আমাকে জানাবে, আমি ব্যবস্থা নিবো। এটা যাতে আবার মাদকাসক্তদের আড্ডাখানা না হয় সে ব্যপারে আপনারা সচেতন থাকবেন।

এসময় জেলা প্রশাসক ছাড়াও উপস্থিত ছিলেন রাঙামাটি পৌরসভার সাবেক চেয়ারম্যান ও প্রবীন ব্যক্তিত্ব কাজী নজরুল ইসলাম, প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দেসহ অত্র এলাকার প্রবীন ব্যক্তিবর্গ। এ সময় পার্কে আসা প্রবীন ব্যক্তিরা জেলা প্রশাসককে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, এতদিন এখানে বসার পরিবেশ ছিলো না। আমরা এখানে আসলেও মাদকাসক্তদের দৌরাত্বে বসা বা হাটতে পারতাম না। আজ থেকে আমরা আবার এখানে বসে সময় কাটাতে পারবো ভেবেই ভালো লাগছে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button