নীড় পাতা / ব্রেকিং / যূথবদ্ধ হলো রাঙামাটির দশ সামাজিক সংগঠন
parbatyachattagram

রাঙামাটিরবাসির পাশে থাকতে

যূথবদ্ধ হলো রাঙামাটির দশ সামাজিক সংগঠন

রাঙামাটির যেকোন প্রাকৃতিক দুর্যোগ বা প্রয়োজনে মানুষের পাশে থেকে যূথবদ্ধ থেকে কাজ করার কমিটমেন্ট থেকে ‘স্টান্ড ফর রাঙামাটি’ নামের একটি ঐক্যবদ্ধ প্লাটফর্ম গড়ে তুলেছে শহরের দশটি পরিচিত সামাজিক সংগঠন।

সংগঠনগুলো হলো জীবন,স্বপ্নযাত্রী ফাউন্ডেশন,স্বপ্নবুনন,আলোরফুল,রাঙামাটি ব্লাডফোর্স,প্রয়াস রাঙামাটি,হৃদয়ে বাঘাইছড়ি,স্যালভেশন,ঘাসফুল এবং ভলান্টিয়ার ফর বাংলাদেশ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া এক যৌথ ঘোষণায় তারা জানিয়েছে, ১০ টি সংগঠনের সমন্বয়ে গঠিত এই সমন্বয় টিম রাঙামাটির স্বার্থে প্রয়োজনে একসাথে ঐক্য বজায় রেখে কাজ করবে। সমন্বয়ে যারা সাড়া দিয়েছেন তাদের নিয়ে বর্তমানে এই সমন্বয়। এর মূল উদ্দেশ্য হলো চলমান পরিস্থিতিতে একসাথে কাজ করে রাঙামাটিবাসীর সেবা করা।’

এই ঐক্যের অন্যতম উদ্যোক্তা ও সংগঠক নুর তালুকদার মুন্না জানিয়েছেন, বর্তমান দুর্যোগকালীন সময়ে যেকোনো ধরনের সহযোগিতা প্রদানের জন্য আমরা এই উদ্যোগ নিয়েছি। আমরা জেলা প্রশাসনের সাথে সমন্বয় করেই কাজ করব।’ মুন্না জানিয়েছেন, এই দশটি সংগঠনের বাইরের অন্য কোন সংগঠনগুলো চাইলেও এই যৌথ উদ্যোগের সাথে সম্পৃক্ত হতে পারবেন।’

যেকোন প্রয়োজনে কেউ চাইলে সংগঠনগুলোর প্রতিনিধিদের সাথেও যোগাযোগ করতে পারবেন বলে জানানো হয়েছে ঘোষণায়। প্রতিনিধিরা হলেন- ১. মাহমুদুল হাসান সোহাগ (০১৮৩৭৭০৮৭৫৭)২. ইনাম (০১৮২৮৮০২২৬১৩)৩. সাজিয়া সানজি (০১৮৪৯৬১৯৩৭৭),৪. আহমেদ ইসতিয়াক আজাদ (০১৬১০১০১০১৪), ৫. জহিরুল ইসলাম তন্ময়(০১৮২০৩৩১৩৫০), ৬. রমজান আলী (০১৮২৮৯০৯০৯৯), ৭. সাজিদ বিন জাহিদ, (০১৭১৫১৭৩৪৫০৮). শহিদুল ইসলাম রাসেল (০১৮৩০০৫৫৭৭০) ৯. নূর তালুকদার মুন্না (০১৮২০৩৪৬২৫৬) ১০.মো আইয়ুব ভূইয়া, (০১৬৪৮৩২৯৩৭০) ।

Micro Web Technology

আরো দেখুন

রাবিপ্রবি’র ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি’র) ২০১৯-২০ শিক্ষাবর্ষে ৪ বছর মেয়াদী ১ম বর্ষ স্নাতক সম্মান …

Leave a Reply