নীড় পাতা / ব্রেকিং / যুবলীগ নেতা নাসিরের বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবি,গণ পদত্যাগের হুমকি
parbatyachattagram

যুবলীগ নেতা নাসিরের বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবি,গণ পদত্যাগের হুমকি

রাঙামাটি শহরের ৮নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি নাসির উদ্দিন,তাকে ‘অন্যায় এবং অগঠনতান্ত্রিকভাবে’ বহিস্কার করা হয়েছে বলে সাংবাদিক সম্মেলন করে অভিযোগ করেছেন।

তিনি জানান, রাঙামাটি শহরের বন বিভাগের সড়কের সামনে ফুটপাতে জায়গা দখল করে অবৈধভাবে গড়ে উঠা দোকানপাট থেকে যুবলীগ নেতার ভাই ও তার ব্যবসায়ী পার্টনার এক ছাত্রলীগ নেতা মাস শেষে চাঁদা তোলে। সেখানে তারও একটি দোকান আছে। চাঁদা না দেয়ায় রাজনৈতিক গ্রুপিং এর কারনে তাকে মিথ্যা চাঁদাবাজির অভিযোগ এনে অন্যায়ভাবে বহিস্কার করা হয়েছে। পদ ফিরিয়ে না দিলে তার সমর্থক নেতাকর্মীরা গণ পদত্যাগ করবে বলে হুঁশিয়ারীও দিয়েছেন তিনি।

বুধবার সকালে রাঙামাটি রিপোটার্স ইউনিটির কার্যালয়ে সংবাদ সম্মেলনে নাসির উদ্দিন এ দাবি জানান।

নাসির আরো জানান, তাকে বহিস্কারে সংগঠনের গঠনতন্ত্রের তোন ধারাই মানা হয়নি। গায়ের জোরে এক তরফাভাবে বহিস্কারের করেন পৌর যুবলীগের সভাপতি আব্দুল ওয়াহাব খান শিবলু।

নাসির বলেন, আমি কোনভাবে চাঁদাবাজির সাথে জড়িত নই। আমার রাজনৈতিক জীবনকে কলঙ্কিত করতে এবং পরিবারকে হেয় করতে আব্দুল ওয়াহাব এককভাবে এ কাজটি করেছে।

আগামী সাতদিনের মধ্যে তার পদ ফিরিয়ে না দিলে তার ওয়ার্ডে যুবলীগ নেতৃবৃন্দ সংগঠন থেকে গণহারে পদত্যাগ করবে জানিয়েছেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ৮ নং ওয়ার্ড শ্রমিক লীগ সভাপতি আবছার, ৮ নং ওয়ার্ড যুবলীগের ক্রীড়া সম্পাদক আতাউর রহমান, ত্রাণ সম্পাদক রতন গোমেজ, ৮ নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি মাহাবুব।

Micro Web Technology

আরো দেখুন

ফোন হারিয়েছে বলে মোটর-সাইকেলে তুলে নেয় স্কুলছাত্রীকে, অতপর …

খাগড়াছড়ির দীঘিনালায় পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শহিদুল ইসলাম …

Leave a Reply