রাঙামাটি

যুবতীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে ৩ নির্মাণ শ্রমিক আটক

রাঙামাটির কাপ্তাইয়ের ওয়াগ্গায়

ঝুলন দত্ত, কাপ্তাই

রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়নে এক যুবতীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে ৩ নির্মাণ শ্রমিককে আটক করেছে কাপ্তাই থানা পুলিশ। এদের মধ্যে দুইজন কিশোর বয়সী। গ্রেফতারকৃতরা হলো ফজলুল হক সজীব (২০),মিজানুল ইসলাম রাজু (১৬) এবং তৌহিদুল ইসলাম (১৬)। এরা তিনজনই রংপুর জেলার পীরগঞ্জের বাসিন্দা এবং নির্মাণ শ্রমিক হিসেবে ওই এলাকায় কাজ করছিলো বলে জানিয়েছে পুলিশ।

ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য বিমল তনচংগ্যা জানিয়েছেন, গত শুক্রবার ( ১৮ জুন) সন্ধ্যায় ওয়াগ্গা ইউনিয়নের দেবতাছড়ি মৌন এলাকায় দুপতারেঙ্গ পাহাড়ের ঢালে আবাদি ক্ষেতে এক যুবতীকে ৩ জন নির্মাণ শ্রমিক শ্লীলতাহানির চেষ্টা করে।

ওই নারী আত্মরক্ষার্থে চিৎকার শুরু করে এবং নিজের হাতে থাকা ধারালো দা দিয়ে রোখার চেষ্টা করলে অভিযুক্তরা পালিয়ে যায়। এই ঘটনার পর স্থানীয় ইউপি সদস্য থানায় অভিযোগ করলে পুলিশ গিয়ে রাতেই বড়ইছড়ি-ঘাগড়া সড়কের বগাপাড়া ব্রীজের নির্মাণ কাজে নিয়োজিত ওই অভিযুক্তদের আটক করে থানায় নিয়ে আসে।

কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছে, আটককৃত ৩ আসামীর বিরুদ্ধে শনিবার থানায় মামলা দায়ের করা হয়েছে এবং আমরা অভিযোগটি খতিয়ে দেখে পরবর্তী পদক্ষেপ নিব। আসামীদের আদালতে সোপর্দ করা হবে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + eighteen =

Back to top button