নীড় পাতা / পাহাড়ের সংবাদ / খাগড়াছড়ি / ময়নাতদন্ত প্রতিবেদনে আত্মহত্যা
parbatyachattagram

দীঘিনালায় আওয়ামীলীগ নেতার ঝুলন্ত লাশ

ময়নাতদন্ত প্রতিবেদনে আত্মহত্যা

দীঘিনালায় ১ নভেম্বর রাতে আওয়ামীলীগ নেতা শাকিল হোসেনের (৫২) ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। একটি আমগাছ থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত শাকিল হোসেন (৫২) উপজেলার মেরুং ইউনিয়নের শহীদ জব্বার নগর এলাকার মৃত সিরাজ মিয়ার ছেলে। তিনি একই ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ছিলেন। ঘটনাটি নিজ গ্রাম রিংকার্য্যা এলাকায়।

মামলার তদন্তকারি কর্মকর্তা এবং দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব জানান, ইতিমধ্যে নিহতের ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেয়েছেন। প্রতিবেদনে কোন আঘাতের চি‎হ্ন পাওয়া যায়নি এবং আত্মহত্যার কথা উল্লেখ করা হয়েছে।

অপরদিকে এ ঘটনায় নিহতের ছেলে মিন্টু মিয়া (২৮) বাদি হয়ে ৬জনের নাম উল্লেখ করে আরো ২/৩জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেছিলেন। জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে হত্যা করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়।

ওসি উত্তম চন্দ্র দেব জানান, লাশ উদ্ধারের সময় সুরতহাল প্রতিবেদনে কোন আঘাতের চি‎হ্ন পাওয়া যায়নি। তবে আলামতদৃষ্টে ঘটনাটি রহস্যজনক মনে হয়েছে। সে ঘটনায় মামলার এজাহারে উল্লেখিত আসামি ৬জন উচ্চ আদালত থেকে ২৮ দিনের অন্তবর্তিকালীন জামিনে রয়েছেন। এছাড়া সন্দেহভাজন হিসেবে আটক দুই আসামি জেলহাজতে রয়েছেন।

ওসি আরো জানান, বিষয়টি খুবই রহস্যজনক। তাই ঘটনা যা-ই ঘটে থাকুক না কেন ঘটনার রহস্য উদঘাটনে চেষ্টা করা হচ্ছে।

Micro Web Technology

আরো দেখুন

বিপাকে পড়া মানুষের টিসিবি পণ্য সংগ্রহে ভিড়

পার্বত্য জেলা রাঙামাটিতে নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) প্রভাবে বিপাকে পড়া মানুষের মাঝে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের …

Leave a Reply