নীড় পাতা / ফিচার / খেলার মাঠ / মৌলভীবাজারের কাছে হেরে বিদায় রাঙামাটির
parbatyachattagram

মৌলভীবাজারের কাছে হেরে বিদায় রাঙামাটির

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত ইয়াং টাইগার্স অনুর্ধ্ব ১৮ ক্রিকেট প্রতিযোগিতায় রাঙামাটি জেলা অনুর্ধ্ব ১৮ দল তৃতীয় ও শেষ ম্যাচে চার উইকেটের ব্যবধানে মৌলভীবাজার জেলার কাছে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিল।

মঙ্গলবার নিজেদের তৃতীয় ও শেষ ম্যাচে ব্রাহ্মণবাড়িয়া ভেন্যুতে মৌলভীবাজার জেলা দল প্রথমে টসে জিতে রাঙামাটি জেলাকে ব্যাটিং-এ পাঠায়। দলীয় ০৯ রানেই চার উইকেট হারায় রাঙামাটি। দুই ওপেনার শূণ্য রানে ফিরে আসে প্যাভিলিয়নে। এরপর রাঙামাটি ব্যাটসম্যানদের দায়িত্বহীন ব্যাটিং প্রদর্শন করে বাজে শট ও অবিবেচক ব্যাটিংয় প্রদর্শন করে ৩৫ ওভার ৫ বলে মাত্র ৮০ রানে অলআউট হয়ে যায় রাঙামাটি জেলা দল। রূপায়ন বড়ুয়া দলীয় সর্বোচ্চ ১৭ রান করে অপরাজিত থাকেন। মৌলভীবাজার জেলার বোলার ইতিহাদ ৩, আরিফুল ও রেদোয়ান ২টি করে উইকেট ভাগ করে নেন।

মধ্যাহ্ন বিরতির পর মৌলভীবাজার ব্যাটিং করতে নেমে রাঙামাটি বোলিং তোপে পড়ে প্রথম তিন ব্যাটসম্যান শূণ্য রানে আউট হন। তারপরও ছোট ও সহজ টার্গেট হওয়ায় মৌলভীবাজার জেলা জয়ের জন্য সতর্ক হয়ে খেলতে থাকে। ২৩ ওভার ৪ বলে দলকে চার উইকেটের জয় এনে দেন মৌলভীবাজার জেলার তরুন ক্রিকেটাররা। ম্যাচে রাঙামাটির ফাস্ট বোলার মুজাহিদুল ৩ উইকেট লাভ করেন। এই পরাজয়ের সাথেই রাঙামাটি জেলার পূর্বের মত হতাশায় টুর্নামেন্ট থেকে বিদায় নিয়ে এবারের যাত্রা শেষ করে।

এর আগে রাঙামাটি প্রথম ম্যাচে বৃষ্টি বিঘিœত হওয়ায় শক্তিশালী লক্ষ্মীপুরের সাথে ১ পয়েন্ট লাভ করে। দ্বিতীয় ম্যাচে ফেনীর কাছে ১০ উইকেটে হারে। রাঙামাটি জেলা দলের সাথে কোচ হিসেবে রয়েছেন মহিতোষ দেওয়ান ও ম্যানেজার হিসেবে জয়জিৎ খীসা নূতন।

Micro Web Technology

আরো দেখুন

ঘুমধুম সীমান্তে ২ বিজিবি সদস্য গুলিবিদ্ধ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম মিয়ানমার সীমান্তে বিজিবি সঙ্গে চোরাকারবারী চক্রের গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় ২ …

Leave a Reply