নীড় পাতা / ফিচার / খেলার মাঠ / মোহামেডানের বিপক্ষে রাইজিং ষ্টারের জয়
parbatyachattagram

উন্নয়ন বোর্ড প্রথম বিভাগ ফুটবল লীগ

মোহামেডানের বিপক্ষে রাইজিং ষ্টারের জয়

আগেই লীগ থেকে বিদায় নিয়েছে দুই দলই। সুপার লীগে খেলা সুযোগ পাবে না দল দুটি। মোহামেডানের চেয়ে অবশ্য চিন্তা একটি বেশি নিয়েই মাঠে নামে রাইজিং স্টার। রাইজিং হারলেই রেলিগেশনে পড়তে হবে দলটিকে। জয় ছাড়া তাদের রেলিগেশন এড়ানোর আর কোনও বিকল্প ছিল না। শুক্রবার বিকাল তিনটায় রাঙামাটির মারী স্টেডিয়ামে মোহামেডান স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয় রাইজিং স্টার স্পোর্টিং ক্লাব।

মাঠে নেমে নিরুত্তাপ খেলা খেলতে থাকে দুই দল আক্রমণের বদলে মাঝ মাঠেই ঘুরপাক খেতে থাকে দুইদল। ছন্দহীন আর অগোছালো খেলায় ব্যস্ত দুই দলের আক্রমনভাগ। খেলা দেখে যে কেউ ভাবতেই পারে জয়ের কোন ইচ্ছেই ছিল না মোহামেডানের। খেলা শেষ করতে পারাটাই যেন ইচ্ছে মোহামেডানের।

প্রথমার্ধের খেলায় কোনও দল তেমন কোনও সহজ সুযোগ তৈরি করতে পারেনি। মাঝ মাঠে দুই দল খেলেই পার করে পুরোটা সময়। গোল শূন্যভাবেই বিরতিতে যায়।

বিরতি থেকে ফিরে আবার সেই চেনা ছন্দহীন খেলা খেলতে থাকে। দ্বিতীয়ার্ধের ৭ মিনিটের সময় মোহামেডানের ডি বক্সের মধ্যে জটলা থেকে গোল করে রাইজিং স্টারের মধুময় চাকমা। গোল শোধের তেমন কোনও আগ্রহের দেখা মেলে না মোহামেডানের। অন্যদিকে আরো গোল দিয়ে ব্যবধান বাড়ানোরও কোনও আগ্রহ ছিল না রাইজিং স্টারের যেন অপেক্ষা শুধু শেষ বাঁশি বাজার। শেষ বাঁশি বাজার আগ পর্যন্ত আর কোনও দল গোল করতে না পারায় ১-০ গোলের ব্যবধানে জয় পায় রাইজিং। জয়ের সাথে সাথে রেলিগেশনের খড়গ থেকেও রেহাই পেল দলটি।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রথম বিভাগ ফুটবল লীগ গত ১৭ অক্টোবর শুরু হয়ে আগামী ২৯ নভেম্বর শেষ হবার কথা রয়েছে। রাঙামাটি শহরের ১২ টি ক্লাব লীগে অংশগ্রহণ করছে। শনিবার বিকাল তিনটায় রাঙামাটি মারী স্টেডিয়ামে প্রথম রাউন্ডের শেষ ম্যাচে বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুল শুক্কুর ক্লাবের মুখোমুখি হবে ব্রাদার্স স্পোর্টিং ক্লাব।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটি যুব রেড ক্রিসেন্ট’র সহশিক্ষা কার্যক্রমের  প্রশিক্ষণ সম্পন্ন

যুব রেড ক্রিসেন্ট রাঙামাটি ইউনিট’র সহশিক্ষা কার্যক্রমের আওতায় দুইদিন ব্যাপী রেড ক্রস/ রেড ক্রিসেন্ট মৌলিক …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 × three =