নীড় পাতা / পাহাড়ের সংবাদ / খাগড়াছড়ি / মোটরসাইকেল চালক হত্যাকে কেন্দ্র করে উত্তপ্ত গুইমারায় আটক ২
parbatyachattagram

মোটরসাইকেল চালক হত্যাকে কেন্দ্র করে উত্তপ্ত গুইমারায় আটক ২

এক মোটরসাইকেল চালককে হত্যার ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে খাগড়াছড়ির গুইমারা উপজেলা। এ ঘটনায় প্রায় সাড়ে তিন ঘন্টা খাগড়াছড়ি-চট্টগ্রাম, খাগড়াছড়ি-ঢাকা সড়ক অবরোধ করে রাখে বিক্ষুদ্ধ জনতা। হত্যাকান্ডের ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল ১০টায় মোটরসাইকেল চালক আকিব উদ্দিন (১৮) হত্যার ঘটনায় গুইমারার জালিয়া পাড়া এলাকায় রাস্তা অবরোধ করেন স্থানীয়রা। এসময় তারা টায়ারে আগুন দিয়ে বিক্ষোভ করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ও সেনাবাহিনী মাঠে নামলে তিন ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

এদিকে বৃহস্পতিবার বেলা ১২টায় গুইমারা-লক্ষ্মীছড়ি সীমান্তের আকবাড়ী এলাকা থেকে আকিবের মরদেহ উদ্ধার করা হয়। নিহত আকিব গুইমারা উপজেলার কালাপানি এলাকার বাসিন্দা ইকবাল হোসেনের ছেলে।

জানা গেছে, মঙ্গলবার (০৩ মার্চ) রাতে মোটরসাইকেল চালক আকিব উদ্দিন ভাড়া পেয়ে ঘর থেকে বের হন। এরপর তার কোনো খোঁজ পাচ্ছিলেন না স্বজনেরা। পরে পুলিশের কাছে অভিযোগ করলে বৃহস্পতিবার সকালে আকিবের মোটরসাইকেলসহ দুই ব্যক্তিকে আটক করে।

আটক দু’জনের একজনের নাম সাচিং মারমা (২২) জানা গেলেও অপরজনের পরিচয় জানা যায়নি।

এদিকে এ ঘটনায় পুলিশের অবহেলাকে দায়ী করছেন নিহত আকিবের পরিবার। বাবা ইকবাল হোসেন জানান, আকিব নিখোঁজ হওয়ার পর পরই তারা পুলিশকে লিখিতভাবে পুলিশকে তা জানাতে গেলেও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তা কানে তুলেননি। পরে ৯৯৯ নাম্বারে ফোন করার পর রাত ১২টার দিকে মামলা গ্রহণ করা হয়।

তবে অভিযোগ অস্বীকার করে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিদ্যুৎ বড়ুয়া বলেন, অভিযোগ পাওয়ার পর পরই অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়। পরে তাদের তথ্যের ভিত্তিতে নিহত আকিবের মরদেহ উদ্ধার করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

বাবা মায়ের সাথে দুই শিশুর দীর্ঘ ‘অমানবিক পথ হাঁটা’ !

আব্দুল, বয়স আনুমানিক ৬, লাকি’র আনুমানিক ৩। তারা বাবা মায়ের সাথে হেঁটেই রওয়ানা দিয়েছে, গন্তব্য …

Leave a Reply