নীড় পাতা / পাহাড়ের সংবাদ / আলোকিত পাহাড় / ‘মৃন্ময়ী’র মোড়ক উন্মোচন

‘মৃন্ময়ী’র মোড়ক উন্মোচন

শারদীয়া দুগোৎসব উপলক্ষে নব উদ্যোগ সংঘ’র উদ্যোগে প্রকাশিত ‘মৃন্ময়ী’ সাহিত্যপত্রের মোড়ক উন্মোচন করা হয়েছে। গত রবিবার সন্ধ্যায় রাঙামাটি শহরের প্রাচীন মন্দির শ্রী শ্রী গীতাশ্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রকাশনাটির মোড়ক উন্মোচন করেন রাঙামাটির পৌরসভার কাউন্সিলর ও নিউ রাঙামাটি রিজার্ভ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. হেলাল উদ্দিন।

এসময় মন্দির প্রাঙ্গণে নব উদ্যোগ সংঘের সভাপতি জিটন সিংহ জিতুর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন শ্রী শ্রী গীতাশ্রম পরিচালনা কমিটির সভাপতি আশীষ দাশ গুপ্ত, সাধারণ সম্পাদক প্রকাশ তালুকদার, মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতি ও শারদীয়া দুর্গোৎসব উদযাপন পরিষদের সভাপতি রাজু প্রসাদ শীল, মন্দির পরিচালনা কমিটির সহ-সাধারন সম্পাদক ও শারদীয়া দুর্গোৎসব উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিশু ঘোষ এবং মন্দির পরিচালনা কমিটির মন্দির পরিচালনা কমিটির সাধারন সম্পাদক সুব্রত দে প্রমুখ। এসময় নব উদ্যোগ সংঘের নেতৃবৃন্দ ও অত্র এলাকার সনাতন ধর্মাবলম্বীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, প্রতি ন্যায়ের নব উদ্যোগ সংঘ এবারও মৃন্ময়ী সাহিত্যপত্র বের করেছি; এটা বাংলা সাহিত্যচর্চায় অংশিদারিত্ব করবে। এ প্রকাশনায় উল্লেখিত বিভিন্ন ধরণের লেখা, কবিতায় তরুণ প্রজন্ম তাদের চিন্তাশক্তিকে তুলে ধরতে পারছে। এ প্রকাশনা প্রকাশের মধ্য দিয়ে সমাজের নানা ধরণের কুসংস্কার তুলে ধরা যাচ্ছে।

আরো দেখুন

ক্যাম্পাসবার্তার সম্মাননা প্রদান বিধান চন্দ্র বড়ুয়াকে

রাঙামাটি সরকারি কলেজের বিদায়ি উপাধ্যক্ষ প্রফেসর বিধান চন্দ্র বড়ুয়া সরকারি চাকরি থেকে অবসর গ্রহণে বিদায়ী …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ten − three =