খাগড়াছড়ি

মুবাছড়ি ইউনিয়নে সংরক্ষিত আসনের তিন প্রার্থীই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

মহালছড়ি প্রতিনিধি ॥
খাগড়াছড়ির মহালছড়ি উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মুবাছড়ি ইউনিয়নে সংরক্ষিত মহিলা আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন ৩ মহিলা প্রার্থী। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মহিলা প্রার্থীরা হলেন ১নং সংরক্ষিত আসনে (১,২ ও ৩ নং ওয়ার্ড) শ্যাংথুইমা মারমা, ২নং সংরক্ষিত আসনে (৪, ৫ ও ৬ নং ওয়ার্ড) কামনা চাকমা ও ৩নং সংরক্ষিত আসনে (৭, ৮ ও ৯ নং ওয়ার্ড) সুষমা দেবী চাকমা।

মহালছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার সুসমিকা চাকমা জানান, মুবাছড়ি ইউনিয়নে সংরক্ষিত মহিলা ৩টি আসনে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। গত ১১ নভেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে এক প্রার্থী তাঁর মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন। ফলে ১, ২ ও ৩নং সংরক্ষিত আসনের বিপরীতে দ্বিতীয় কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ৩ প্রার্থীকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। মুবাছড়ি ইউনিয়নে সংরক্ষিত মহিলা আসনের জন্য ভোট গ্রহণের আর কোন সুযোগ থাকলো না।

মুবাছড়ি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৫ হাজার ৬ শত ৯৭ জন। পুরুষ ভোটার সংখ্যা ২ হাজার ৮ শত ৬২ জন ও মহিলা ভোটার সংখ্যা ২ হাজার ৮ শত ৩৫ জন। ভোটগ্রহণ হবে ২৮ নভেম্বর।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button