ব্রেকিংরাঙামাটিলিড

মুক্তিযোদ্ধাদের নামে সড়ক হবে রাঙামাটিতে

বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ’র ৭৬তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেছেন, মুক্তিযুদ্ধ না করেও অনেকেই সার্টিফিকেট নিয়ে মুক্তিযোদ্ধা বনে গেছে। তারা সরকারি নানা সুযোগ-সুবিধাও ভোগ করছে। এসব ভুয়া মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই করে তালিকা থেকে বাদ দেয়া জরুরী।
বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশনের উদ্যোক্তা ও পরিচালক ইয়াছিন রানা সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র আরো বলেন, যুদ্ধাপরাধী ও রাজাকারের নামে যে সমস্ত স্থাপনা রয়েছে সেসব নামফলকও তুলে ফেলা হবে। ইতোপূর্বে রাঙামাটির অনেক মুক্তিযোদ্ধার নামে বিভিন্ন স্থাপনার নামকরণ করা হয়েছে। প্রকৃত মুক্তিযোদ্ধাদের নামে পৌর এলাকার বিভিন্ন সড়কের নামকরণ করা হবে বলেও মন্তব্য করেন পৌর মেয়র।
১ মে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ’র জন্মবার্ষিকী উপলক্ষে পৌরসভার কনফারেন্স রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য মনোয়ারা আকতার জাহান। স্বাগত বক্তব্য রাখেন বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশনের সমন্বয়ক মোঃ জামাল হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন সীমা ত্রিপুরা।
আলোচনা সভা শেষে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ’র জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। পরে অতিথিগণ বৃত্তিপ্রাপ্ত কয়েকজন শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × four =

Back to top button