ব্রেকিংরাঙামাটি

‘মীর্জা ফখরুলের উপর হামলাকারিরা দেশ ও সরকারের ক্ষতি করেছে’

রাঙামাটির পাহাড়ধসের ঘটনার পর রাঙামাটিতে আসার পথে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলামের গাড়ীবহরে হামলার ঘটনাকে ‘দেশ ও সরকারের জন্য ক্ষতিকর’ মন্তব্য করে এর সাথে জড়িতরা যে দলেরই হোক না কেনো,তাদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হবে জানিয়েছেন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সড়ক সেতু যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার ঈদের দিন দুপুরে আকস্মিকভাবে রাঙামাটি সফরে এসে রাঙামাটি-চট্টগ্রাম সড়কের ধসে পড়া শালবাগান এলাকায় পুন:সংস্কার করা সড়কটির পরিদর্শনকালে সাংবাদিকদের এইসব কথা বলেন। এসময় তিনি আগামী একমাসের মধ্য সড়কটি পুরোদমে চালু হবে বলেও জানান।

ওবায়দুল কাদের বলেন, পাহাড়ধসের সাতদিন পর ওনারা( বিএনপি মহাসচিব) এখানে (রাঙামাটি) আসছিলেন, এটাইতো ওনাদের মাইনাস পয়েন্ট,এই মাইনাসকে আমি প্লাস করতে যাবো কেনো ? এটা একটি বিচ্ছিন্ন ঘটনা হতে পারে। কারা ঘটিয়েছে আমরা বের করবো। কারণ যারা ঘটিয়েছে তারা সরকারের ক্ষতি করেছে। আমাদের সরকারের ক্ষতি করেছে,দেশের ক্ষতি করেছে। তারা যেই দলেরই হোক,যে মহলই হোক,তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তবে তারা সাতদিন পর রাঙামাটিতে আসা,লোকদেখানো ফটোসেশন ছাড়া আর কোন উদ্দেশ্য ছিলো বলে আমার মনে হয়না।

এসময় তার সাথে রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান ,পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান উপস্থিত ছিলেন।

 

 

এই বিভাগের আরো সংবাদ

ি কমেন্ট

  1. তাই‌লে হাসান মাহমুদ‌ আপনা‌দের ক্ষ‌তি কর‌ছে, তা‌কে ব‌হিস্কার ক‌রে প্রমাণ দিন, নাহয় ফ‌াউল লেকচার বন্ধ ক‌রেন, সময় আস‌লে এর তদন্ত ক‌রে তা‌দের বিচা‌রের আওতায় আনা হ‌বে

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button
%d bloggers like this: