বান্দরবানব্রেকিং

মায়ের সাথে অভিমান, অতপর…

মায়ের সাথে অভিমান করে বান্দরবানের লামা উপজেলায় রোজিনা আক্তার (১৫) নামের এক স্কুল ছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার সন্ধ্যায় উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের পূর্ব শীলেরতুয়া গ্রামে এ ঘটনা ঘটে। রোজিনা আক্তার পূর্ব শীলেরতুয়া গ্রামের বাসিন্দা আহমদ হোসেনের মেয়ে ও চৈক্ষ্যং উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে।

সূত্র জানায়, আগামী দু’ মাস পর অর্থাৎ বার্ষিক পরীক্ষার পর রোজিনা বেগমের বিয়ে ঠিক হয়। সে মতে বিয়ের সব প্রস্তুতিও চলছিল। বুধবার সন্ধ্যা ৬টার দিকে হঠাৎ রোজিনা বেগম তার বড় বোনের বাড়িতে যাওয়ার জন্য বায়না ধরে। রাত হয়ে যাওয়ার কারণে মা খালেদা বেগম বোনের বাড়িতে যেতে নিষেধ করলে অভিমান করে ঘরের বিমের সাথে গলায় ফাঁস দেয় রোজিনা বেগম। পরে ঘরের ভিতর রোজিনা বেগমকে ঝুলতে দেখে স্বজনেরা দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক রোজিনা বেগমকে মৃত ঘোষণা করেন।

গলায় ফাঁস লাগিয়ে রোজিনা বেগমের আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা বলেন, প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ বান্দরবান সদর মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button