খেলার মাঠ

মানিকছড়ি ফুটবল একাডেমি’র প্রশিক্ষণ ক্যাম্প শুরু

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের(বাফুফে)’র উদ্যোগে মানিকছড়ি ফুটবল একাডেমি’র উদ্যোগে দশ দিনব্যাপি ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে। সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল ক্যাম্পেইন উদ্বোধন অনুষ্ঠানে অতিথি ছিলেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নান, একতা যুব সংঘের সাবেক সভাপতি মোঃ নাছির উদ্দীন, ছদুরখীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিতালী চৌধুরী, সাংবাদিক মোঃ ইসমাইল হোসেন, মানিকছড়ি ফুটবল একোডেমির প্রতিষ্ঠাতা ও পরিচালক এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশন(বাফুফে)এর সর্বকনিষ্ট প্রশিক্ষক মোঃ ইমরান হাসান ইমন, প্রশিক্ষক মোঃ রেজাউল করিম, মোঃ ইমরান হোসেন।

স্বাগত বক্তব্যে বাংলাদেশ ফুটবল ফেডারেশন(বাফুফে)এর প্রশিক্ষক মোঃ ইমরান হাসান ইমন জানান, বাফুফে ফুটবল প্রশিক্ষক প্রশিক্ষণ শেষে দেশের প্রত্যন্ত জনপদ প্রিয় জন্ম স্থানে খেলাধূলার মানোন্নয়নে কাজ করার দৃঢ় প্রত্যয় জাগ্রত হয়। ফলে নিজ উদ্যোগে ৬-১৮ বছর বয়সী শিশু-কিশোরদের (ছেলে-মেয়ে) নিয়ে ১০ দিন ব্যাপি এই প্রশিক্ষণের আয়োজন করি। আমি চাই দেশের তৃণমূল থেকে ছেলেদের পাশাপাশি প্রমিলা ফুটবলাররা প্রশিক্ষিত হয়ে বিশ্ব দরবারে নিজেকে এবং দেশকে তুলে ধরুক।

পরে উদ্বোধক আবদুল মান্নান বলেন, দেশের সর্বকনিষ্ট ফুটবল প্রশিক্ষক যে দায়িত্ব নিয়ে প্রশিক্ষণ ক্যাম্পেইন শুরু করেছে, তা দুঃসাহসিক যাত্রা। একজন প্রশিক্ষকের পক্ষে ৬৫জন ছেলে-মেয়েকে ১০ দিন ব্যাপি প্রশিক্ষণ দেয়া কঠিন ও ব্যয় সাপেক্ষ ব্যাপার। যা ইতিপূর্বে আমরা কেউ সাহস করিনি। আশা করি প্রশাসন ও জনপ্রতিনিধিরা মানিকছড়ি ফুটবল একাডেমির এই প্রশংসনীয় ও মহৎ কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দেবে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button