খাগড়াছড়ি

মানিকছড়িতে বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী পালিত

মানিকছড়ি প্রতিনিধি ॥
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর প্রথম প্রহরে মানিকছড়ি উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ নানা কর্মসূচিতে স্মরণ করেছে বঙ্গবন্ধুকে।

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, প্রশাসনের উদ্যোগে ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ, কেক কাটা, পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল সাড়ে ৮টায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ দলের অঙ্গসংগঠনের সকল নেতা-কর্মীরা দলীয় অফিস চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় আওয়ামী লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, কর্মসূচি বাস্তবায়ন কমিটির সভাপতি ও দলের সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, যুবলীগ সভাপতি ও কর্মসূচি বাস্তবায়ন কমিটির সদস্য সচিব মো. সামায়উন ফরাজী সামু, যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন, সাধারণ সম্পাদক চহ্লাপ্রু মারমা নিলয়সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের সকল নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এর পর সকাল সাড়ে ৯টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ ও দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, ইউএনও তামান্না মাহমুদ, জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দীন, সহকারী কমিশনার (ভূমি) রিফাত আসমা, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম, অফিসার ইনচার্জ আমির হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সফিউল আলম চৌধুরীসহ সকল দপ্তর প্রধানরা অফিস স্টাফদের নিয়ে উপস্থিত ছিলেন।

পরে পরিষদ হল রুমে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কেক কাটা, ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এদিকে বিকালে আওয়ামী লীগের উদ্যোগে কেক কাটা, আলোচনা সভা ও শোভাযাত্রা এবং প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু প্রীতি ফুটবল ম্যাচ রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button