নীড় পাতা / পাহাড়ের সংবাদ / খাগড়াছড়ি / মানিকছড়িতে দুর্বৃত্তের অস্ত্রের আঘাতে যুবক নিহত
parbatyachattagram

মানিকছড়িতে দুর্বৃত্তের অস্ত্রের আঘাতে যুবক নিহত

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় রাতের অন্ধকারে ঘরে ঢুকে মো. রফিক ইসলাম (৩৫) নামে এক যুবককে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার তিনটহরী ইউনিয়নের উত্তর চেঙ্গুছড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রফিক ইসলাম ১নং ওয়ার্ড বড়বিল এলাকার ওহাব মিয়া সওদাগরের ছেলে। তিনি চট্টগ্রামে হোটেলবয় হিসেবে কাজ করতেন। এ ঘটনায় মঙ্গলবার পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে এবং জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রী রোকসানা আক্তারকে (২৮) থানায় নিয়ে যায়।

পুলিশ ও নিহতের পরিবার জানিয়েছে, রফিকুল ইসলাম(৩৫) চট্টগ্রামে হোটেলবয় হিসেবে কাজ করতেন। রমজান মাস হোটেল বন্ধ থাকায় ছুটিতে রফিক বাড়িতে আসে। প্রতিদিনের ন্যায় সোমবার স্ত্রী, সন্তান নিয়ে রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়ে। রাত ১১টার পর দুর্বৃত্তরা ঘরে ঢুকে ঘুমন্ত রফিকের মাথায় ডান পাশে কানের ওপরের অংশে দেশীয় অস্ত্র দ্বারা আঘাত করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। পরে স্ত্রী রোকসানার কান্নাকাটিতে ও আত্মচিৎকার করলে এলাকার লোক জন ছুঁটে আসে এবং পুলিশকে খবর দেয়। খবর পেয়ে মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ সঙ্গীয় র্ফোস নিয়ে ঘটনাস্থলে যায়। পুলিশের পাশাপাশি সেনাবাহিনীও ঘটনাস্থলে গিয়ে নিরাপত্তা নিশ্চিত করেন। পরে পুলিশ লাশের সুরতহাল শেষে ঘটনার কারণ উদঘাটনের স্ত্রী রোকসানাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রশীদ জানান, ‘ঘটনার কারণ এবং রহস্য উদঘাটনের জন্য তদন্ত করছে পুলিশ।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে অপহৃত ৬ পাহাড়ি মুক্ত

অপহরণের ২৪ ঘন্টা পর মুক্তি পেয়েছে বান্দরবানের রুমা থেকে অপহৃত ৬ পাহাড়ী। সোমবার বিকাল ৪টার …

Leave a Reply