ব্রেকিংরাঙামাটি

মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও ধর্ষণের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন

মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও ধর্ষণের বিরুদ্ধে রাঙামাটিতে লাল কার্ড প্রদর্শন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে সামাজিক সংগঠন ‘লাল সবুজ উন্নয়ন সংঘ’ এর উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়। এসময় বৃক্ষ রোপণও করা হয়।

মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও ধর্ষণের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন রাঙামাটি পার্বত্য জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ ছুফি উল্লাহ, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি মোঃ কাওসার আলম সোহেল।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার বলেন, বাংলাদেশ পুলিশ বরাবরই মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও ধর্ষণের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন করে আসছে, জিরো টলারেন্স ঘোষণা করছে। বাংলাদেশকে সুখী, সমৃদ্ধ ও উন্নত দেশ হিসেবে গড়ে তোলার জন্য দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাংলাদেশ পুলিশ দৃঢ় অঙ্গীকারবদ্ধ। আমরা যেখানে ধর্ষণের ঘটনা ঘটেছে সেখানে ত্বরিত গতিতে ব্যবস্থা নিয়েছি। বাল্য বিবাহ, মাদক প্রভৃতির বিরুদ্ধে আমরা অভিযান পরিচালনা করছি। আজকে লাল সবুজ সংঘের এই অনুষ্ঠানে আমরা জনগণকে একটি বার্তা পৌঁছে দিতে চাই, আমরা বাংলাদেশকে বৃক্ষ রোপণের মাধ্যমে সবুজ-শ্যামল, সুজলা-সুফলা বাংলাদেশ হিসেবে গড়ে তোলার পাশাপাশি সমস্ত অন্যায়কে লাল কার্ড প্রদর্শন করতে চাই।

এর আগে অতিরিক্ত পুলিশ সুপার পলওয়েল পার্কের প্রবেশমুখে একটি চারা গাছ রোপণ করেন এবং ছাত্রদের মাঝে চারা গাছ বিতরণ করেন।

 

 

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button