রাঙামাটি

মাদক ব্যবসায়ীদের শাস্তির দাবিতে ইসলামপুর এলাকাবাসীর মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
মাদক ব্যবসায়ীদের কঠোর শাস্তির দাবিতে মানববন্ধন করেছে রাঙামাটি পৌরসভার ইসলামপুর এলাকার বাসিন্দারা। শুক্রবার দুপুরে ইসলামপুর বাজারের মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু তালেব, স্থানীয় মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মো. ইউসুফ, মো. মুজিবুর রহমান, মো. আলমগীর, মো. কামাল, মো. মামুন, মো. আব্দুস সালাম, মো: জহিরুল।

সভায় বক্তারা অভিযোগ করে বলেন, স্থানীয় আবুল শেখ, তাজুল ও তাজুলের পরিবার দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসার সাথে জড়িত। এই মাদক ব্যবসয়ীদের কারণে এলকায় যুব সমাজ ধংস হয়ে যাচ্ছে। যারা এর বিরুদ্ধে কথা বলতে চাই তাদের ওপর হামলা করে আহত করছে। তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ করলে উল্টো মাদক ব্যবসায়ী পরিবারটি এলাকার অনেকের বিরুদ্ধে হামলা দিয়েও হয়রানি করে। এই বিষয়ে প্রশাসনকে বারবার অভিযোগ করেও কোন ধরনের সহায়তা পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ করেছেন এলাকাবাসী।

১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু তালেব বলেন, এই মাদক ব্যবসায়ীদের কারণে পুরো এলাকার যুব সমাজ আজ নষ্ট হওয়ার পথে। তাদের বিরুদ্ধে কেউ থানায় অভিযোগ করলে তার বাড়িতে গিয়ে হামলা করে মাদক ব্যবসায়ীরা। তাদের এতো শক্তি কোথা থেকে এলো। এলাকার স্বার্থে আজ আমরা রাস্তায় এসেছি প্রতিবাদ করতে।

এই বিষয়ে ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. হেলাল উদ্দিন বলেন, বিষয়টি আমাকে এলাকাবাসী জানিয়েছে। তাজুলকে গত দুইদিন আগে পুলিশ গাঁজাসহ আটক করার পর ওদের পরিবারের মহিলারা এলাকায় পুরুষের বাড়ি বাড়ি গিয়ে উচ্ছৃঙ্খলা করেছে। এর আগেও তাজুলকে মাদকসহ পুলিশ আটক করলেও আবার জামিনে এসে একই ব্যবসা শুরু করে। আমি বিষয়টি পুলিশকে অবহিত করেছি।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − four =

Back to top button