ব্রেকিংরাঙামাটিলিড

মাতাল স্বামীকে পিটিয়ে খুনের দায়ে আটক স্ত্রী পুলুমা

প্রাথমিক জিজ্ঞাসাবাদে দায় স্বীকার

স্বামীর নিয়মিত মদপান সহ্য করতে পারতেন না তিনি। বারবার নিষেধ করেও পারেননি স্বামীকে মদ পান করা থেকে বিরত রাখতে। শেষাবধি মদ পান করায় সৃষ্ট ঝগড়ায় স্বামী চিংসুইউ মারমাকে বাঁশ দিয়ে পিটিয়ে মেরেই ফেললেন স্ত্রী পুুলুমা মারমা।  হত্যার পর ইতোমধ্যেই আটকও হয়েছেন তিনি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এসব তথ্য জানিয়ে দায়ও স্বীকার করে নিয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

রাঙামাটির কাউখালী উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের মহাজন পাড়ায় স্বামীকে হত্যা করেছে স্ত্রী। রোববার রাত সাড়ে দশটার দিকে এ ঘটনার ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বেতবুনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুজ্জামান জানান- মহাজন পাড়ার মারমার সম্প্রদায়ের নারী পুলুমা মারমা (৪০) এর সাথে তার স্বামী চিংসুইউ মারমা (৫০) সাথে মদ্যপান নিয়ে প্রায়ই ঝগড়া লাগতো। পুলুমা মদ্যপান করা পছন্দ করতেননা। রবিবার রাতে স্বামী মদ্যপান করায় ঝগড়ার এক পর্যায়ে পুলুমা বাঁশ দিয়ে পিটিয়ে তাকে হত্য করে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন ও বিভিন্ন জায়গায় কেটে যাওয়ার চিহ্ন পাওয়া গেছে।

তিনি আরও জানান- নিহতের ভাই বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বামীকে হত্যার কথা স্বীকার করেছে পুলুমা। লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button