করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটিলিড

মাতব্বর ফাউন্ডেশনের ঈদ উপহার পেল দুই হাজার পরিবার

করোনার ক্রান্তিকালে রাঙামাটি শহরের কর্মহীন ও দরিদ্র দুই হাজার পরিবারকে ঈদ উপহার দিল আব্দুল বারী মাতব্বর ফাউন্ডেশন।
শুক্রবার সকালে রাঙামাটি জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন রাঙামাটির সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার।
এই সময় তিনি রাঙামাটিতে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষকে আব্দুল বারী মাতব্বর ফাউন্ডেশনের গত দেড়মাস ধরে অন্যান্য সহযোগীতার পাশাপাশি ঈদ উপহার প্রদানের উদ্যেগের প্রশংসা করেন এবং বিশ্ব মহামারি এই সময় সরকারের পাশাপাশি নিম্ন আয়ের মানুষের পাশে দ্বারাতে সমাজের বৃত্তমানদের আহবান জানান।
হাজী আব্দুল বারী মাতব্বর ফাউন্ডেশনের পৃষ্টপোষক ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য হাজী মো. মুছা মাতব্বর জানান, আমি আমার ও পরিবারে পক্ষ থেকে এই ফাউন্ডেশনের মাধ্যমে বৈশ্বিক মহামারির এই সময় যতটুকু মানুষের পাশে দাঁড়ানো যায় সেটাই করার চেষ্টা করছি। কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের হাতে কিছু আহার তুলে দিতে পারছি এটাই আমার আত্মতৃপ্তি।  এই ঈদ সামগ্রী দুই হাজার পরিবারের মাঝে বিতরণ করা হবে। যার অনেকটাই ট্রাকে ট্রাকে ওয়ার্ডে ওয়ার্ডে ইতিমধ্যে পাঠিয়ে দেওয়া হয়েছে।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রাঙামাটির পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিং কিউ রোয়াজা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জ্বামান মহসিন রোমান প্রমুখ।
ঈদ সামগ্রীর প্যাকেটগুলোর মধ্যে সেমাই, নুডুস, চানাসহ বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
ইতিপূর্বে ফাউন্ডেশনটির পক্ষ থেকে প্রায় ১৫-২০হাজার মানুষের মাঝে বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button