করোনাভাইরাস আপডেটখাগড়াছড়িব্রেকিংলিড

মাঠে ময়দানে মানুষের পাশে খাগড়াছড়ি সদর ইউএনও-উপজেলা চেয়ারম্যান

করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের সাধারণ ছুটিতে বসে নেই খাগড়াছড়ির সদর উপজেলার ইউএনও-চেয়ারম্যান। ত্রাণ নিয়ে ছুটছেন মাঠে ময়দানে। টানা ছুটিতে সব থেকে বিপাকে পড়েছেন জেলার হতদরিদ্র মানুষ। তাদের পাশে দাঁড়াতে টানা তিনদিন ধরে সরকারের পক্ষ থেকে দেওয়া ত্রাণ পৌঁছে দিতে সকাল বিকাল সদর উপজেলার প্রত্যন্ত এলাকায় ছুটে যাচ্ছেন ইউএনও শামসুন নাহার। গত দু’দিন ধরে সাথে আছেন উপজেলার চেয়ারম্যান শানে আলমও।

সোমবার বিকালে সদর উপজেলার অধীনস্থ গোলাবাড়ি এলাকায় সরকারি ত্রাণ নিয়ে মানুষের দ্বারে দ্বারে ছুটেছেন ইউএনও ও চেয়ারম্যান। দরিদ্রদের হাতে তুলে দেন ১০ কেজি করে চাল এবং সাথে ডাল, লবণ, আলু, তেল, পিয়াজসহ সাবান। পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন এলাকায় এ কার্যক্রম চলবে বলে জানান উপজেলা প্রশাসন।

এ সময় হতদরিদ্র ও সাধারণ মানুষদের সতর্ক ও সচেতন থাকার আহবান জানান ইউএনও শামসুন নাহার। অসহায় দরিদ্রদের জন্য সরকার বরাদ্ধ দিয়েছে। সেই বরাদ্দ আমরাই পৌঁছে দিবো। আপনারা ঘরে থাকবেন। স্বাস্থ্য সচেতনতায় সরকারের নির্দেশনা মেনে চলবেন।

উপজেলা চেয়ারম্যান শানে আলম বলেন, সচেতনতায় প্রতিরোধী হয়ে উঠতে হবে। ঘরের বাইরে সমাগম করবেননা। দূর্যোগ মোকাবেলায় সরকার আপনাদের পাশে দাঁড়িয়েছে আপনারা সরকারকে সহায়তা করবেন।

ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সংরক্ষিত নারী আসনের এমপি বাসন্তি চাকমা। পরে শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয় দরিদ্র মানুষের হাতে।
এসময় সদর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুর রহমান, গোলবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বাররা উপস্থিত ছিলেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button
Close