খাগড়াছড়ি

মাটিরাঙ্গা পৌর বিএনপির নেতৃত্বে বাদশা ও কাজল

খাগড়াছড়িতে মাটিরাঙ্গা পৌর বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে মো. বাদশা মিয়াকে সভাপতি ও শাহ জালাল কাজলকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়া। তিনি দলের মধ্যে যারা দুঃসময়ে কাজ করবেন তারাই আগামীতে নেতৃত্বে আসতে পারবেন উল্লেখ করে বলেন, বর্তমান সরকারের আমলে দেশে উন্নয়নের নামে লুটপাট ও দুর্নীতির গণতন্ত্র চালু হয়েছে। বিএনপিসহ বিরোধী মতাদর্শের নেতাকর্মীদের নামে মামলা, হামলা চালিয়ে একনায়কতন্ত্র কায়েম করতে চায় অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দ্রুত সময়ের মধ্যে এ সরকারের পতন ঘটিয়ে বিএনপি চেয়ারপার্সনকে কারামুক্ত করে খালেদা জিয়ার নেতৃত্বে সরকার প্রতিষ্ঠিত করতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান সাবেক এমপি ওয়াদুদ ভূঁইয়া।

মাটিরাঙ্গা পৌর বিএনপির বিদায়ী কমিটির সহ-সভাপতি মো. শাহ আলমের সভাপতিত্বে কাউন্সিলে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সহ-সভাপতি নাসির আহম্মদ চৌধুরী, সাধারণ সম্পাদক এমএন আফসার, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম ভূইয়া ফরহাদ প্রমুখ। পরে মাটিরাঙ্গা পৌর বিএনপির নতুন কমিটির ঘোষণা করা হয়।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button