খাগড়াছড়িব্রেকিং

মাটিরাঙ্গা জোনে মাসিক মতবিনিময় সভা

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা জোনের মাসিক নিরাপত্তা সম্মেলনে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল কাজী শামশের উদ্দিন পিএসসি বলেছেন, সন্ত্রাসী কোনও জাত নেই পাহাড়কে যে গোষ্ঠী অশান্তি করার জন্য চেষ্টা করবে কাউকে ছাড় দেয়া হবে না পাহাড়ে সকল সম্প্রদায় মিলেমিশে বসবাস করার আহবান জানান তিনি। তিনি আরো বলেন গত মাসে ইয়াবা বড় ব্যবসায়ী সাইফুলকে সেনাবাহিনী আটক করেন, বর্তমানে সে হাজতে আছে। সন্ত্রাসীদের সঠিক তথ্য দিয়ে নিরাপত্তা বাহিনীকে সহযোগিতা করার জন্য তিনি আহ্বান জানান।

রোববার মাটিরাঙ্গা জোন সদরে নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঘন্টাব্যাপী মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সাদাত হোসেন টিটো, গুইমারা থানার অফিসার ইনচার্জ মো: জোবায়েরুল হক, মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র ও ৩নং ওয়ার্ড কাউন্সিল মো: আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এম এম জাহাঙ্গীর আলম, ৭নং পৌর ওয়ার্ড কাউন্সিলর আবুল হাশেম ভূইঁয়া, মাটিরাঙ্গা কলেজ প্রতিনিধি সহকারী অধ্যাপক মো: আবুল বাশার মিয়াজী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর ইমরুল কায়েস মেহেদী, মাটিরাঙ্গা প্রাণিসম্পদ কর্মকর্তা পলাশ কান্তি চাকমা, মো: অলি উল্যাহ, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সহ সভাপতি জসিম উদ্দিন জয়নাল, যুগ্ম সাধারণ সম্পাদক সাগর চক্রবর্তী কমল ও স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারি, সাংবাদিক, শিক্ষক, ধর্মীয় নেতা ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button