নীড় পাতা / পাহাড়ের সংবাদ / খাগড়াছড়ি / মাটিরাঙ্গা আওয়ামীলীগের দুই ভাইস চেয়ারম্যান প্রার্থী চুড়ান্ত
parbatyachattagram

মাটিরাঙ্গা আওয়ামীলীগের দুই ভাইস চেয়ারম্যান প্রার্থী চুড়ান্ত

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একক প্রার্থী নির্বাচনের ছয়দিনের মাথায় খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তৃণমুল ভোটে একক প্রার্থী নির্বাচন করা হয়েছে। বুধবার বিকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় এ নির্বাচন করা হয়।

তৃণমুল ভোটে ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ৯৯ ভোট পেয়ে গোমতি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. মনির হোসেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন। পাঁচ জন প্রতিদ্বন্দ্বির মধ্যে বড়নাল ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আবুল বশর পেয়েছেন ৮৫ ভোট ও মো. আনোয়ার হোসেন ভুইয়া পেয়েছেন ১৬ ভোট।

অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ১০৭ ভোট পেয়ে একক প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন মাটিরাঙ্গা উপজেলা মহিলা লীগের সভাপতি মিসেস হোসনে আরা বেগম। মাটিরাঙ্গা উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস হাসিনা বেগম পেয়েছেন ৮৮ ভোট ও মিসেস রোজিনা বেগম পেয়েছেন ৯ ভোট।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণবিক্রম ত্রিপুরা। মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক সভায় সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার মো. রইচ উদ্দিন ও খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক চন্দন কুমার দে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা’র সঞ্চালনায় বর্ধিত সভায় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজীসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদ নির্বাচনে দলের মনোনীত প্রার্থীদের পক্ষে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণবিক্রম ত্রিপুরা বলেন, তৃণমুল কর্মীদের মতামতের ভিত্তিতে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী চুড়ান্ত করা হলো। ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফলাফল ঘোষণা করে সকলকে তৃণমুল ভোটে বিজয়ী প্রার্থীর পক্ষে কাজ করার আহবান জানান।

Micro Web Technology

আরো দেখুন

রামগড়ে বিজিবি-বিএসএফ সৌজন্য বৈঠক

খাগড়াছড়ির রামগড়ে বৃহস্পতিবার এপ্রিল বর্ডার গার্ড বাংলাদেশ ও বিএসএফ (ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী) এর মধ্যে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

19 − 6 =