খাগড়াছড়ি

মাটিরাঙ্গায় সেনাবাহিনীর মানবিক সহায়তা

মাটিরাঙ্গা প্রতিনিধি
নভেল করোনাভাইরাস (কভিড-১৯) সারাদেশের ন্যায় পাহাড়েও ছড়িয়ে পড়েছে। আর প্রাণঘাতী এই করোনার প্রভাবে সবচেয়ে বেশী দুঃসময় পার করছে প্রান্তিক জনপদের কর্মহীন মানুষ। এ পরিস্থিতিতে পবিত্র ঈদ উল ফিতরকে সামনে রেখে পাহাড়ের কর্মহীন দরিদ্র ও প্রান্তিক মানুষদের প্রতি মানবিক সহায়তার হাত বাঁড়িয়ে দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী গুইমারা রিজিয়নের আওতাধীন মাটিরাঙ্গা সেনা জোন।

গুইমারা রিজিয়নের তত্বাবধানে এবং মাটিরাঙ্গা সেনা জোনের আয়োজনে দলদলি পাড়া, তৈকাতাং, গাইবিংসপাড়া, রসুলপুর ও রাবার বাগান এলাকার হতদরিদ্র শতাধিক মানুষের মাঝে চাল, আলু, ডাল, পেঁয়াজ, সেমাই ও চিনিসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। খাদ্য সামগ্রীর সঙ্গে দেয়া হয়েছে শাড়ি, থামি ও লুঙ্গী।

মঙ্গলবার দুপুরে গুইমারার দুর্গম শ্মশানটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরন করেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মোয়াজ্জেম হোসেন। এসময় মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল মো. মোহসীন হাসান, মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর ইফতেখার রিয়াদ ও মেজর কৌশিক জাহান প্রমুখ উপস্থিত ছিলেন। গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মোয়াজ্জেম হোসেন বলেন, প্রাণঘাতী করোনাভাইরাসের প্রভাবে সারাদেশের ন্যায় পাহাড়ের নিম্নআয়ের মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। বরাবরই কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনী। তারই ধারাবাহিকতায় সকলের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button