করোনাভাইরাস আপডেটখাগড়াছড়ি

মাটিরাঙ্গায় যুব রেড ক্রিসেন্টের উপহার বিতরণ

মাটিরাঙ্গা প্রতিনিধি
কভিড-১৯ প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হত-দরিদ্র, প্রতিবন্ধি, এতিম, বিধবা ও অসহায় মানুষের মাঝে পবিত্র ঈদুল ফিতরের উপহার সামগ্রী পৌঁছে দেয় যুব রেড ক্রিসেন্ট, মাটিরাঙা উপজেলা ইউনিট। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবসে মাটিরাঙ্গা উপজেলায় বিভিন্ন কর্মহীন হত-দরিদ্র, প্রতিবন্ধি, এতিম, বিধবা ও অসহায় মানুষের পরিবারের কাছে ঈদ প্যাকেজ পৌঁছে দেয় যুব রেড ক্রিসেন্টের যুব সদস্যরা। এই প্যাকেজের মধ্যে রয়েছে- চাল, ডাল, সয়াবিন তেল, চিনি, সেমাই, নুডুলস, দুধ, সুজিসহ নিত্য প্রয়ােজনীয় খাদ্য সামগ্রী।

যুব রেড ক্রিসেন্ট মাটিরাঙ্গা উপজেলা ইউনিটের যুব প্রধান কমল কৃষ্ণ দে জানায়, তার ইউনিটের সকল যুব সদস্যদের নিজস্ব আর্থিক সহযোগিতায় ৫০ পরিবারের মাঝে ঈদ প্যাকেজ বিতরণ করা সম্ভব হয়। এজন্য তিনি তার ইউনিট এর সকল সেচ্ছাসেবী যুব সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানাই। কভিড-১৯ মহামারীর শুরু থেকেই মাটিরাঙ্গা যুব রেড ক্রিসেন্ট এ নতুন নতুন স্বেচ্ছাসেবক রেড ক্রস এবং রেড ক্রিসেন্ট আন্দোলনের সাথে একত্রিত হয়েছেন, সেবার হাত বাড়িয়ে দিয়েছেন নিজের পাশের বাসায় থাকা মানুষটির জরুরি প্রয়োজনে বা এলাকাবাসীর সহযোগীতায়। সবাই মিলে একত্রিত থেকে যেমন মোকাবিলা করছেন করোনাকালীন সময়কে, সেই সাথে নিজ নিজ এলাকার জনগোষ্টির পাশে থেকেছেন তারা, যখন যেভাবে পেরেছেন, নিঃস্বার্থভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবকরা দেশের জন্য দেশের মানুষের জন্য অবিরামভাবে কাজ করে যাচ্ছেন, বড় শহরগুলি থেকে শুরু করে সর্বাধিক প্রত্যন্ত এবং দুর্গম এলাকার মানুষদের কাছে পৌঁছে দিচ্ছেন নানা ধরনের মানবিক সহায়তা এবং সেই সাথে মানুষকে স্মরণ করিয়ে দিচ্ছেন যে মানবতার শক্তি অবিরাম, অপ্রতিরোধ্য ।

উপকারভোগী দরিদ্র নারী দিলোয়ারা বেগম জানায়, তার স্বামী নেই এক ছেলে এক মেয়ে নিয়ে খুবই কষ্টে জীবন-যাপন করছেন। আসছে ঈদে সেমাই চিনি কেনার মতো সামর্থ্য নেই তার, যুব রেড ক্রিসেন্ট এর পবিত্র ঈদুল ফিতরের উপাহার সামগ্রী পেয়ে খুবই খুশি হন তিনি এবং সকল সেচ্ছাসেবী যুব সদস্যদের দোয়া ও ভালোবাসা জানান।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button