খাগড়াছড়িব্রেকিং

মাটিরাঙ্গায় ভারতীয় অবৈধ শাড়ি ও ঔষধসহ আটক ২

সরকারি ট্যাক্স ফাঁকি দিয়ে অবৈধ ভাবে নিয়ে আসা ১২৪ পিস ভারতীয় অবৈধ শাড়ি ও ২৮ লাখ ৪০ হাজার পিস ভারতীয় বিভিন্ন জাতের ঔষধ আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

এসময় ভারতীয় শাড়ি ও ঔষধ বহনকারী একটি জিপ (চট্টগ্রাম-গ-২৫৩২) ও দুইজনকে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ৫নং ওয়ার্ডের চেয়ারম্যানপাড়া কবরস্থানের পাশ থেকে অবৈধ ভারতীয় পণ্যসহ তাদেরকে আটক করা হয়।

বুধবার দুপুরের দিকে ভারতীয় অবৈধ শাড়ি ও বিভিন্ন জাতের ঔষধ আটকের বিষয়টি গণমাধ্যমকর্মীদের নিশ্চিত করেছেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী।

পুলিশ সূত্রে জানা যায়, একটি জিপে করে ভারতীয় শাড়ি ও বিভিন্ন জাতের ঔষধ, ভারত-বাংলাদেশ সীমান্তের মাটিরাঙ্গা উপজেলার ওয়াচু রাবার বাগান এলাকা দিয়ে মাটিরাঙ্গায় প্রবেশ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো: সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে মাটিরাঙ্গার চেয়ারম্যানপাড়া এলাকা থেকে মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে তাদেরকে আটক করা হয়।

এঘটনায় গাড়ির চালক মো: শাহ আলম (৩৭)সহ অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামি ও হেলফার মো: এছহাক মিয়া (১৬)-কে অভিযুক্ত করে বিশেষ ক্ষমতা আইনে মাটিরাঙ্গা থানায় একটি মামালা দায়ের করেছেন মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো: সাইফুল ইসলাম।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী বলেন, প্রায়ই সরকারী ট্যাক্স ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় পণ্য মাটিরাঙ্গায় প্রবেশ করছে। এসব অবৈধ পথে পন্য আমদানি রোধে মাটিরাঙ্গা থানা পুলিশ সতর্ক থেকে কাজ করছে। তিনি এ ব্যাপারে সাংবাদিকসহ সুশীল সচেতন মহলের সহযোগিতা কামনা করেন। আটককৃত শাড়ি ও ঔষধের বর্তমান বাজারমূল্য ৩০ লক্ষাধিক টাকা বলে জানিয়েছেন তিনি। আসামিদের খাগড়াছড়ি সদর কারাগারে পাঠানোর হয়েছে বলেও জানান তিনি।

 

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button