নীড় পাতা / পাহাড়ের সংবাদ / খাগড়াছড়ি / মাটিরাঙ্গায় বজ্রপাতে মা-ছেলে নিহত
parbatyachattagram

মাটিরাঙ্গায় বজ্রপাতে মা-ছেলে নিহত

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় বজ্রপাতে এক নারী ও তার ছেলের মৃত্যু হয়েছে। এ সময় একই পরিবারের আরও দুইজন সদস্য আহত হয়েছে। রোববার ভোর সাড়ে ৪টার দিকে মাটিরাঙ্গা উপজেলারর দুুর্গম বড়নাল ইউনিয়নের করিম মাষ্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- ওই এলাকার আব্দুল খালেকের স্ত্রী আয়শা খাতুন (৫৫) ও তার ছেলে আবুল মমিন (২২)। আহতরা হলেন- মৃত আয়েশা খাতুনের মেয়ে আলেয়া বেগম (৩০) ও তার ছেলে মো. আরাফাত হোসেন (৮)। আহতরা মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

বড়নাল ইউনিয়ন পরিষদ সদস্য মো. আব্দুল জলিল জানান, ভোরে যখন পরিবারের সকলে সেহরী খাওয়ার পর যখন ঘুানোর প্রস্তুতি নিচ্ছিল তখনই আকস্মিক বজ্রপাতে মো. আবদুল খালেকের স্ত্রী ও ছেলে নিহত হয়। একই সময় ঘরে অবস্থান করা অপর দুই সদস্য আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মা ও ছেলেকে মৃত ঘোষনা করেন।

মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. সনাহিদ উদ্দিন জানান, হাসপাতালে আনার আাগেই মা ও ছেলের মৃত্যু হয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে একই সময়ে মাটিরাঙ্গা উপজেলার বেলছড়ি ইউনিয়নের খেদাচড়া এলাকায় রাজিয়া খাতুুন (৫৫) নামে এ গৃৃহিনী আহত হয়েছে। এসময় তাদের গৃৃহপালিত একটি গরু মারা গেছে বলেও জানিয়েছেন বেলছড়ি ইউনিয়ন পরিরষদের চেয়ারম্যান মো. নজজরুল ইসলাম।

মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শামসুদ্দিন ভুইয়া বজ্রপাতে নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

Micro Web Technology

আরো দেখুন

দুর পাহাড়ে ম্যালেরিয়ার হানা বাড়ছেই

রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার দুর্গম এলাকায় ম্যালেরিয়া রোগের প্রকোপ বেড়েছে। গত কয়েকদিন ধরে এ উপজেলার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

15 + 2 =