খাগড়াছড়িব্রেকিং

মাটিরাঙ্গায় বজ্রপাতে দুই জনের মৃত্যু

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় উপজেলায় বজ্রপাতে দুইজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার বিকেলের দিকে মাটিরাঙ্গায় সদর ইউনিয়ন পরিষদে ৭নং ওয়ার্ডএর ওয়াঁচু মুন্সি পাড়া এলাকা ও গুইমারা উপজেলার ১নং ইউনিয়নের মাটিরাঙ্গা জোনের আওতাধীন আটবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওয়াঁচু মুন্সি পাড়া এলাকা আমিল কুমার ত্রিপুরার ছেলে ছাজন ত্রিপুরা (১৫),ও আটবাড়ি পাড়া এলাকার জ্যোতি কুমার ত্রিপুরার মেয়ে লিপি ত্রিপুরা (১৩)।

মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চ্যায়ারম্যান হিরণজয় ত্রিপুরা বলেন, ছাজন ত্রিপুরা আজ ১৭ মার্চ‘র র‌্যালী শেষ করে স্কুল থেকে বাড়ি ফেরার পথে তার বাড়ির কাছাকাছি গেলে প্রচন্ড বৃষ্টি ও বজ্রপাত শুরু হয় তখন সে গ্রামে একটি মাটির গুদামের ডেলাতে আশ্রয় নেয়। এ সময় হঠাৎ বজ্রপাত হলে বজ্রপাতের আঘাতে আশ্রয় নেয় মাটির গুদামের ডেলা থেকে পড়ে যায় তখন ঘটনা এস্থলে ছাজন ত্রিপুরা মারা যায়। এদিকে একেই সময় মাটিরাঙ্গা জোন হতে ৪ কি:মি: র্পূব দক্ষিন দিকে আটবাড়ি পাড়া এলাকায় নিজ বাড়িতে বজ্রপাতে লিপি ত্রিপুরা মারা যায়।

জানাযায়, ছাজন কুমার এিপুরা মাটিরাঙ্গা মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র ও লিপি ত্রিপুরা শ্বশান টিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী। এ ঘটনায় দুই এলাকার মানুষের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

বজ্রপাতের নিহতের এবিষয়ে জানতে চাইলে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন প্রচন্ড বৃষ্টি ও বজ্রপাত শুরু তখন বজ্রপাতে একেই সময় দুই জাগায় দুই জনের মৃত্যু হয়েছে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button