খাগড়াছড়িব্রেকিং

মাটিরাঙ্গায় ফায়ার সার্ভিস চালুর দাবি

ফায়ার সার্ভিস স্টেশন চালুর দাবীতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন করেছে মাটিরাঙ্গা বাজারের ব্যবসায়ীসহ মাটিরাঙ্গার সর্বস্তরের জনগন। মাটিরাঙ্গা বাজার ব্যবসায়ী কমিটির উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধন শেষে মাটিরাঙ্গা উপজেলায় নির্মিত ফায়ার সার্ভিস স্টেশনে জনবল নিয়োগ ও অগ্নিনির্বাপক যন্ত্রপাতি সন্নিবেশ করার দাবীতে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

মাটিরাঙ্গা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো: আবুল হাসেম ভুইয়ার সভাপতিত্বে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের সম্মুখে ঘন্টাব্যাপী মানববন্ধনে মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সভাপতি মো: মনছুর আলী, আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আবদুল গনি, মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো: শহীদুল ইসলাম সোহাগ প্রমুখ বক্তব্য রাখেন।

ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তারা মাটিরাঙ্গায় ফায়ার সার্ভিস স্টেশন নির্মানের দুই বছরেও জনবল নিয়োগ ও অগ্নিনির্বাপক যন্ত্রপাতি সন্নিবেশ না করায় ক্ষোভ প্রকাশ করে বক্তারা বলেন, বছরের বিভিন্ন সময়ে উপজেলার কোন না কোন স্থানে অগ্নিকান্ডের ঘটনা ঘটলেও ফায়ার সার্ভিস ইউনিট না থাকায় ব্যবসায়ী থেকে শুরু করে জনগনের জানমালের ব্যাপক ক্ষতি হচ্ছে।

পরে মাটিরাঙ্গা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো: আবুল হাসেম ভুইয়া এবং মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো: শহীদুল ইসলাম সোহাগ এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল মাটিরাঙ্গার সর্বস্তরের জনগণের পক্ষে মাটিরাঙ্গা উপজেলায় নির্মিত ফায়ার সার্ভিস স্টেশনে জনবল নিয়োগ ও অগ্নিনির্বাপক যন্ত্রপাতি সন্নিবেশ করার দাবীতে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেন ।

স্মারকলিপি গ্রহণ শেষে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান সাম্প্রতিক অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতিতে সমবেদনা জানিয়ে বলেন, মাটিরাঙ্গায় ফায়ার সার্ভিস স্টেশনটি চালুর ব্যাপারে সব ধরনের চেষ্ঠা করবেন। বিষয়টি নিয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা হয়েছে জানিয়ে তিনি সকলকে শান্ত থাকার আহবান জানিয়ে বলেন, মাথা গরম করে কোন কাজ করা যাবেনা।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 2 =

Back to top button