করোনাভাইরাস আপডেটখাগড়াছড়ি

মাটিরাঙ্গায় নিহতদের পরিবারের পাশে পৌরসভা

মাটিরাঙ্গার গাজীনগরে বিজিবির গুলিতে নিহতদের পরিবারের পাশে দাঁড়িয়েছে মাটিরাঙ্গা পৌরসভা। দুই মাসের মাথায় বিজিবির গুলিতে নিহত সাহাব মিয়া ও হানিফ মিয়ার পরিবারের প্রতি মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে মাটিরাঙ্গা পৌরসভা।

সোমবার সকালের দিকে মাটিরাঙ্গা পৌরসভা মিলনায়তনে বিজিবির গুলিতে নিহত সাহাব মিয়ার স্ত্রী রঞ্জু বেগম ও হানিফ মিয়ার স্ত্রী আনোয়ারা বেগমসহ নিহত চার পরিবারের হাতে বিশ হাজার টাকা করে আর্থিক সহায়তার চেক তুলে দেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ। এসময় বিজিবির গুলিতে আহত একজনের মাঝে দশ হাজার টাকার চেক তুলে দেন।

এসময় মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো: আশরাফ উদ্দিন, মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো: আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো: এমরান হোসেন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো: আব্দুল খালেক ও ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী প্রমুখ উপস্থিত ছিল।

বিজিবির গুলিতে স্বামীসহ দুই ছেলেকে হারিয়েছেন রঞ্জু বেগম। শুধু নিজেই নয় কিশোরী বয়সে বিধবা হয়েছে রঞ্জু বেগমের দুই পুত্র বধু। তাদের কেউই এখনো শোক কাটিয়ে উঠতে পারেননি। চেক পেয়ে রঞ্জু বেগম বলেন, এই সাহায্য দিয়ে কি আমি স্বামী-সন্তানদের ফেরত পাবো..?

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button