খাগড়াছড়িব্রেকিংলিড

মাটিরাঙ্গায় দেশীয় অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী আটক

খাগড়াছড়ির মাটিরাঙ্গা বাইল্যাছড়ি জোড়া ব্রীজ সংলগ্ন মন্দির রোডে পুর্বপরিকল্পিত ভাবে অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরী এলজি, দুই রাউন্ড তাজা এ্যানোমেশন ও চাঁদা আদায়ের রশিদসহ দীপন চাকমা ওরফে চাইল্যা (২৫) নামে এক সন্ত্রাসীকে আটক করেছে নিরাপত্তাবাহিনীর সদস্যরা।

নিরাপত্তাবাহিনী অভিযানে আটক দীপন চাকমা ওরফে চাইল্যা গুইমারা উপজেলার রামসু বাজার এলাকার শান্তিময় চাকমার ছেলে। এবং পার্বত্য শান্তিচুক্তি বিরোধী ইউপিডিএফ’র পোস্ট কমান্ডার।

নিরাপত্তাবাহিনী সুত্রে জানা গেছে, পুর্বপরিকল্পনা অনুযায়ী রোববার বেলা ১২টার দিকে চাঁদার জন্য বাইল্যাছড়ি জোড়াব্রীজ সংলগ্ন মন্দিরের পাশে চায়ের দোকানে আসতে বলে নিরাপত্তাবাহিনীর সোর্স। চাঁদার জন্য পুর্বনির্ধারিত স্থানে আসার পর সেখানে আগে থেকে অবস্থান নেয়া নিরাপত্তাবাহিনীর সদস্যরা দীপন চাকমা ওরফে চাইল্যাকে আটক করে।

এসময় তাদের কাছ থেকে একটি একটি দেশীয় তৈরী এলজি, দুই রাউন্ড তাজা এ্যানোমেশন, চাঁদা আদায়ের রশিদ, চাঁদা আদায়ের নগদ টাকা ও একটি দা উদ্ধার করে নিরাপত্তাবাহিনীর সদস্যরা।

গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জোবায়েরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অস্ত্রসহ আটক দীপন চাকমা ওরফে চাইল্যাকে গুইমারা থানায় হস্তান্তর করা হয়েছে ।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button