খাগড়াছড়ি

মাটিরাঙ্গায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল কম্পিত ত্রিপুরা’র

মাটিরাঙ্গা প্রতিনিধি ॥
দ্রুতগামী ট্রাকের ধাক্কায় সড়কেই প্রাণ গেল কম্পিত লাল ত্রিপুরা (৬৫) নামে এক মাহিন্দ্র যাত্রীর। নিহত কম্পিত লাল ত্রিপুরা মাহিন্দ্র যোগে খাগড়াছড়ি থেকে মাটিরাঙ্গা বাইল্যাছড়িতে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল। এসময় আলুটিলা পুনর্বাসন এলাকায় বাসিন্দা ত্রিবেনী ত্রিপুরা (৪২) নামে অপর একজন আহত হয়। নিহত কম্পিত লাল ত্রিপুরা খাগড়াছড়ির গোলাবাড়ি ইউনিয়নের মহালছড়া গ্রামের মৃত দেবেন্দ্র লাল ত্রিপুরার বড় ছেলে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার নতুনপাড়া আনসার ক্যাম্প এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালের দিকে যাত্রী নিয়ে খাগড়াছড়ি থেকে মাটিরাঙ্গা আসছিল মাহিন্দ্র। এসময় আনসার ক্যাম্প এলাকায় একটি অটোরিক্সাকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী ট্রাকের ধাক্কায় মাহিন্দ্র ছিটকে পড়ে। এময় ঘটনাস্থলেই কম্পিত ত্রিপুরা নিহত হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার ওসি (তদন্ত) মো: শাহনুর আলম বলেন, মাহিন্দ্রতে থাকা সকলেই আত্মীয়-স্বজন এবং প্রতিবেশি। তারা একটি বিয়ের অনুষ্ঠানে মাটিরাঙার বাইল্যাছড়ি যাওয়ার পথে এ দুর্ঘটনার কবলে পড়ে। মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 12 =

এই সংবাদটি দেখুন
Close
Back to top button