খাগড়াছড়িব্রেকিং

মাটিরাঙ্গায় চার সন্ত্রাসী আটক

খাগড়াছড়ির মাটিরাঙ্গার আলুটিলা এলাকায় দীর্ঘদিন ধরে চাঁদাবাজি ও ছিনতাইয়ের সাথে জড়িত সন্দেহে চার সন্ত্রাসীকে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো‘র নেতৃত্বে মাটিরাঙ্গা থানা পুলিশের একটি দল আলুটিলা পর্যটন এলাকার একটি দোকান থেকে তাদেরকে আটক করে।

আটকরা হলো, আলুটিলা পর্যটন এলাকার রুদ্র মানিক ত্রিপুরা প্রকাশ বাপ্পি (১৮), পিতা- মৃত: অংসুমান ত্রিপুরা, পুনর্বাসন এলাকার ফনী বিকাশ ত্রিপুরা (২০), পিতা- পরিমোহন ত্রিপুরা, আলুটিলা পর্যটন এলাকার আকাশ মারমা (১৮), পিতা-তোয়াইংগ্য মারমার ও রিংকু ত্রিপুরা (১৮), পিতা-সৌম্যনাথ ত্রিপুরা।

ইতিপূর্বে মাটিরাঙ্গার আলুটিলা এলাকায় চাঁদাবাজির শিকার এক ভাড়ায় চালিত মোটরসাইকেল চালকের সনাক্তমতে তাদেরকে একটি দোকান থেকে আটক করে। এসময় তাদেরকে তল্লাশি করে পুলিশ তাদের কাছ থেকে ১৬ পিস ইয়াবা উদ্ধার করে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো।

আটকদের বিরুদ্ধে মাটিরাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো।

প্রসঙ্গত, আটকরা দীর্ঘদিন ধরে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের মাটিরাঙ্গা উপজেলাধীন আলুটিলা, সাপমারা ও ব্যাঙমারা এলাকায় বিভিন্ন যানবাহনে চাঁদাবাজি, ভাঙচুর ও ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত ছিল বলে পুলিশের প্রাথমিক জ্ঞিাসাবাদে স্বীকার করেছে বলেও জানিয়েছেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো।

এই বিভাগের আরো সংবাদ

১টি কমেন্ট

Leave a Reply

Back to top button
%d bloggers like this: