নীড় পাতা / পাহাড়ের সংবাদ / খাগড়াছড়ি / মাটিরাঙ্গায় ইয়াবাসহ ভারতীয় নাগরিক আটক
parbatyachattagram

মাটিরাঙ্গায় ইয়াবাসহ ভারতীয় নাগরিক আটক

খাগড়াছড়ি মাটিরাঙ্গায় ইয়াবাসহ রাজু চাকমা (২৬) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা পাওয়া যায়।

সূত্রে জানা গেছে, গোপন সংবাদরে ভিত্তিতে এএস আই মো: শাহাদাৎ হোসেন পাটোয়ায়ী ও এএস আই মো. হেলাল উদ্দিনের নেতৃত্বে মাটিরাঙ্গা থানার একটি পুলিশ দল রোববার রাত সাড়ে ৯টারর দিকে মাটিরাঙ্গার গোমতি ইউনিয়নের কালাপানি এলাকার নুরুল ইসলাম এর চায়ের দোকানের সামনে থেকে ৫০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। ইয়াবাসহ আটক রাজু চাকমা ভারতরে ত্রিপুরা রাজ্যর শিলাছড়ির আমতলী গ্রামরে রাহুল চাকমার বড় ছেলে বলে জানা গেছে।

ভারতীয় নাগরিক আটকরে বিষয়টি নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শামছুদ্দিন ভূঁইয়া বলনে, গোপন সংবাদরে ভত্তিেিত অভিযান চালিয়ে মাটিরাঙ্গা থানা পুলিশ তাকে আটক করেছে। রাজু চাকমা ভারত থেকে অনেক দিন ধরে মাটিরাঙ্গা উপজেলার বিভিন্ন এলাকায় গোপনে ইয়াবা ব্যবসা করে আসছে কিন্তু অনেক চেষ্টার পর তাকে গতকাল রাতে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, ইয়াবাসহ আটক ভারতীয় নাগরিকের বিরুদ্ধে ১৯৫২ সালরে বাংলাদেশ কন্ট্রোল অব এন্ট্রি এ্যাক্ট এর ৪ ধারা তৎসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৫ (১) এর ১০ (ক) ধারামতে মামলা দায়ের করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে আটককৃত রাজু চাকমাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

প্রশিক্ষিত শিক্ষকের অভাবে ব্যাহত হচ্ছে মাতৃভাষায় পাঠদান

২০১৭ সাল থেকে চাকমা, মারমা ও ত্রিপুরা জনগোষ্ঠীর শিশুদের হাতে মাতৃভাষার বই দেয়া হলেও এখনো …

Leave a Reply