নীড় পাতা / ব্রেকিং / মাইনীমুখ বাজারে বিশাল তাফসিরুল কোরআন মাহফিল
parbatyachattagram

মাইনীমুখ বাজারে বিশাল তাফসিরুল কোরআন মাহফিল

রাঙামাটির লংগদু উপজেলার মাইনীমুখ বাজার ব্যাবসায়িক কল্যাণ সমিতি ও মাইনীমুখ যুব কল্যাণ পরিষদের  যৌথ উদ্যোগে বিশাল তাফসিরুল কোরআন মাহফিল গতকাল মাইনীমুখ বাজারে অনুষ্ঠিত হয়েছে।
মাইনীমুখ বাজার জামে মসজিদের খতিব মাওলানা সাদুর রশীদ এর সভাপতিত্বে প্রধান  অতিথির বক্তব্য রাখেন,  লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল বারেক সরকার।
মাহফিল পরিচালনা ও স্বাগত বক্তব্য রাখেন,  বাংলাদেশ জাতীয় ইমাম সমিতির লংগদু উপজেলা শাখার সভাপতি মাওলানা আমিনুর রশীদ।
প্রধান আলোচক হিসেবে ওয়াজিন বক্তব্য রাখেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মোফাসি্সরে কোরআন  আল্লামা কামরুল ইসলাম সাঈদ আনসারী ঢাকা,
বিশেষ আলোচক হিসেবে বক্তব্য রাখেন,  মাওলানা মোঃ হাসিবুর রহমান সিলেট, মাওলানা জাহাঙ্গীর নোমান চট্টগ্রাম।
বক্তারা বলেন, মুসলমানরাই আজ কোরআন সুন্নাহ থেকে দূরে সরে যাওয়ার কারণে মুসলমানরই পৃথিবীর সর্বত্র বিপদ গ্রস্থ হচ্ছে। তারা বলেন ইহুদি খ্রিস্টানরা মুসলমানদের ধংস করার জন্য বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা আলেম সমাজের মধ্যে বিভে সৃষ্টি করে দিতে চেষ্টা চালাচ্ছে। তাই আমাদেরকে কোরআন হাদিসের আলোকে আল্লাহ ও রাসুলের পথ অনুসরণ করে চলতে। বেশি করে ইবাদত বন্দেগি করতে হবে আর তা যেন যুবক বয়সকে কাজে লাগিয়ে। কেননা আল্লাহ যুবক বয়সের ইবাদতকেই বেশি পচন্দ করেন।
এসময় সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন ও উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল আলী, গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার মাওলানা ফোরকান আহম্মদ, মাইনীমুখ ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফেরদৌস আহম্মদ, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা নাছির উদ্দিন, লংগদু থানা জামে মসজিদের খতিব মাওলানা রেজাউল আলম, মাইনীমুখ বাজার ব্যাবয়িক কল্যাণ সমিতির সভাপতি কামাল পাশা সহ বিভিন্ন আলেম ওলামা মাশায়েকগন ও গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
Micro Web Technology

আরো দেখুন

ফোন হারিয়েছে বলে মোটর-সাইকেলে তুলে নেয় স্কুলছাত্রীকে, অতপর …

খাগড়াছড়ির দীঘিনালায় পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শহিদুল ইসলাম …

Leave a Reply